April 30, 2024, 2:23 pm

কৃষকের ধান কাটলো শ্রীপুর উপজেলা কলেজ শাখা ছাত্রলীগ

জিল্লুর রহমান সাগর বিশেষ প্রতিনিধি :গনমানুষের নেতা মাগুরা ১ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্জ অ্যাডভোকেট সাইফুজ্জামান_শিখর ভাইয়ের ও জেলা ছাএলীগের ও উপজেলা ছাএলীগের নেতাকর্মী দের নির্দেশক্রমে।

শ্রীপুর উপজেলার কলেজ শাখা ছাএলীগের জায়েদ এর নেতৃত্বে
আজ সারাদিন গরিব কৃষকের ধান কেটে দিলেন শ্রীপুর উপজেলার কলেজ শাখা ছাএলীগের কর্মিরা।
দড়িবিলা গ্রামে মাঠে অসহায় দুস্হ্য মানুষের এক একর জমির দরিদ্র বর্গা চাষীর ধান কেটে দেয়া হয় । করোনা ভাইরাসের কারণে চলতি বোরো মৌসুমে ধান কাটা শ্রমিক সংকট দেখা দেয়ায় এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলার কলেজ শাখা শ্রীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের নন্দিত ছাত্রনেতা মোঃ জায়েদ হোসেন,৩ নং শ্রীকোল ইউনিয়ন ছাত্রলীগ নেতা সংগ্রাম মোল্যা,,সব্দালপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা জিহাদ হোসেন জিহাদ,, ও আকাশ শেখ,,শুভ ,,তানভীর, রিফাত, বাঁধন,,অপু,, শান্ত,, প্রত্যয়,, শাকিল,, বাপ্পি,সহ আরো অনেকে।

#কৃষক_জানান আমি ধান কাটতে পারছিলাম না। ধান জমিতে পেকে গেছে কিন্তু কাটার জন্য লোক পাচ্ছিলাম না। কৃষক লীগের সভাপতি খবির হোসেন খান এর সঙ্গে কথা হলে তিনি তার কৃষক লীগের সকল নেতাকর্মী দের নিয়ে আমার জমিতে ধান কেটে দিলেন,,এতে আমার বড় উপকার হয়েছে ।আল্লাহর কাছে দোয়া করি কৃষক লীগ যেনো এভাবে সবার উপকার করতে পারে।

জয়েদ বলেন আমরা দরিদ্র অসহায় কৃষকের ধান কেটে দিয়েছে।
করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত কৃষকের পাশে আমরা থাকবো।যারা শ্রমিকের অভাবে জমির ফসল ঘরে আনতে পারছে না তাদের জন্য আমি শ্রীপুর উপজেলার বাসির প্রতি সব সময় আপনাদের পাশে আছি এবং থাকবো। শুধু আমাকে জানালে আমি আমার কর্মীদের নিয়ে সেখানে হাজির হবো ইনশাআল্লাহ।।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা