May 5, 2024, 5:20 pm

কেশবপুরে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

শামীম আখতার, বিভাগীয় প্রধান (খুলনা) কেশবপুরে “নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ। এ বছর এই প্রতিবাদ্যকে সামনে রেখে
জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি এবং মাছের পোনা অবমুক্তকরণ, আলোচনা সভা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে সপ্তাহব্যপী নানা কর্মসূচীর অংশ হিসেবে রবিবার (২৪ জুলাই) সকালে উপজেলা চত্বর থেকে র‍্যালিটি বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ কার্যালয়ে এসে শেষ করা হয় এবং উপজেলা পরিষদের পুকুরে মাছের পোনা আবমুক্তকরণ করা হয়।
পরবর্তীতে উপজেলা পরিষদের মিলনায়তনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন সভাপতিত্ব করেন।

উপজেলা সহকারী শিক্ষা অফিসার শোভা রায় এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম।
বিশেষ অতিথি বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক চম্পা।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র উপজেলা মৎস্য অফিসার সজীব সাহা।
অন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার ঋতুরাজ সরকার, কেশবপুর সরকারি ডিগ্রী কলেজের প্রভাষক মহসীন হোসেন মোড়ল, ঘের ব্যবসায়ী বাবু মনোহর গাইন প্রমূখ।

অনুষ্ঠানের আলোচনা সভার শুরুতেই পবিত্র কোরআন তেলওয়াত করেন হাফেজ রুহুল কুদ্দুস এবং গীতাপাঠ করেন অর্পিতা বিশ্বাস।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য অফিসার মোঃ আলমগীর হোসেন, ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর উপজেলা শাখার সভাপতি শামীম আখতার মুকুল, যুগ্ন-সাধারণ সম্পাদক ইনামুল হাসান নাঈম, আব্দুল খালেক। নিউজ ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি এম এ রহমান।
এছাড়াও সাংবাদিক মিঠু অধিকারী, উজ্জ্বল অধিকারী, তাহমিনা খাতুন, আক্তার হোসেনসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং কেশবপুর উপজেলার বিভিন্ন মৎস্য ঘেরের মালিকগণ ও বিভিন্ন শ্রেণীপেশার ব্যক্তিবর্গবৃন্দ।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা