March 19, 2024, 9:16 am

৩০টি স্বর্ণের বারসহ আটক-৩

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি: যশোর-মাগুড়া রোড, বাহাদুরপুর বাজার পাঁকা রাস্তার উপর থেকে বেনাপোল গামী ফেম পরিবহনের একটি বাস তল্লাশী করে ৩কেজি ৫শ গ্রাম ওজনের ৩০টি স্বর্নের বারসহ তিন জন আসামী আটক করেছে ৪৯ বিজিবি সদস্যারা।

সোমবার (৩০ নভেম্বর ) বিকেলে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় যশোর ৪৯ বিজিবি।

আটকরা হলেন-(১) রতন কুমার পোদ্দার (৪৯), পিতা-গোস্ট বিহারী পোদ্দার, গ্রাম-গোলাপরায়, ডাকঘর-পঞ্চসার, থানা-মুন্সিগঞ্জ, জেলা-মুন্সিগঞ্জ, (২) প্রদীপ সাহা (৫৫), পিতা-মৃত মিন্টু সাহা, গ্রাম-মাঝিয়ারা, ডাকঘর-জীবনগঞ্জ বাজার, থানা-নবীনগর, জেলা-ব্রাহ্মনবাড়িয়া, (৩) পংকজ দত্ত (৪৮), পিতা-সোভল দত্ত, কালীগঞ্জ শাহা রোড়, থানা-গেন্ডারিয়া, জেলা-ঢাকা।

৪৯,ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল সেলিম রেজা, পিএসসি জানান, দীর্ঘদিন যাবত হুন্ডি, মাদক, চেরাচালান ও স্বর্ণ আটকের নিমিত্তে বিজিবি’র বিশেষ পরিকল্পনা অনুযায়ী গোয়েন্দা তৎপরতাসহ অভিযান জোরদার করা হয়েছে। এছাড়াও, করোনাকালীন সময়ে চোরাকারবারীদের যেকোন তৎপরতা ও কর্মকান্ড রহিত করনের লক্ষে বিশেষ গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি ও অপারেশনাল কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।যার ফলশ্রæতিতে অদ্য ৩০ নভেম্বর ২০২০ তারিখ ব্যাটালিয়ন সদর হতে সহকারী পরিচালক মোহাম্মদ ফারুক হোসেন এর নেতৃত্বে একটি বিশেষ চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে যশোর-মাগুড়া রোড, বাহাদুরপুর বাজার পাঁকা রাস্তার উপর হতে শরীয়তপুর হতে বেনাপোলগামী ফেম পরিবহনের একটি বাস তল্লাশী করে ৩.৫ কেজি ওজনের ৩০ টি স্বর্নের বারসহ ০৩ জন আসামী আটক করা হয়। যার আনুমানিক সিজার মূল্য ২,৪১,৫০,০০০/- (দুই কোটি একচল্লিশ পঞ্চাশ হাজার) টাকা।

উদ্ধারকৃত স্বর্নের বার ও আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা