May 18, 2024, 4:19 pm

কেশবপুরে আমন ধান-চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

শামীম আখতার, বিভাগীয় প্রধান (খূলনা) কেশবপুরে অভ্যন্তরীণ আমন ধান ও চাল সংগ্রহ কার্যক্রম-২০২১ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকালে উপজেলা প্রশাসন ও উপজেলা খাদ্য বিভাগের আয়োজনে প্রধান অতিথি হিসেবে ধান-চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরিফুজ্জামান।

খাদ্য গুদাম চত্বরে আমন ধান ও চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা খাদ্য কর্মকর্তা সুনীল মন্ডল সভাপতিত্ব করেন।

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা ঋতু রাজ সরকার, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক লায়লা আফরোজা, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান ও নির্বাহী কমিটির সদস্য আব্দুল্লাহ আল ফুয়াদ, উপজেলা খাদ্য পরিদর্শক রাকিবুল হাসান, উপ-খাদ্য পরিদর্শক রুহুল আমীন, উপজেলা মিল মালিক সমিতির সভাপতি ও আওয়ামীলীগ নেতা ওয়াহিদুজ্জামান বিশ্বাস, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, মিল মালিক আতাউর রহমান প্রমুখ।

এ ব্যাপারে কেশবপুর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক লায়লা আফরোজা বলেন, ২০২১-২২ অর্থ বছরে এ উপজেলার প্রকৃত কৃষকদের কাছ থেকে ২৭ টাকা কেজি দরে ৫৬৯ মেট্রিক টন আমন ধান এবং ৪০ টাকা কেজি দরে ৪৭০ টন চাউল সংগ্রহ করা হবে। আমন ধান-চাল সংগ্রহ কার্যক্রম আগামী ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত চলবে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা