May 19, 2024, 10:00 am

অপহরনের ৭২ ঘন্টার মধ্যে ভিকটিম উদ্ধার সহ অপহরনকারী গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি ঃ র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ইং ২৬/১১/২০২১ তারিখ রাত ২১.০০ ঘটিকার সময় ঢাকা মহানগরীর মিরপুর মডেল থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ০১ জন ভিকটিম উদ্ধার করা সহ নিম্নোক্ত অপহরনকারীকে গ্রেফতার করতে সমর্থ হয়ঃ(ক) মোঃ আল- আমিন (২৮), জেলা গোপালগঞ্জ।

৩। অপরাধের কৌশল ও বিস্তারিতঃ
সকলের উপস্থিতিতে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে ধৃত আসামী র‌্যাব সদস্যদের নিকট স্বীকার করে যে, সে গত ২৩/১১/২০২১ ইং তারিখ সকাল অনুমান ১১.০০ ঘটিকার সময় ঘটনাস্থল ঢাকা জেলার সাভার মডেল থানাধীন কাউন্দিয়া প্রি-ক্যাডেট দাখিল মাদ্রাসা মেইন গেইটের সামনে থেকে ভিকটিম কে জোর পূর্বক একটি অজ্ঞাত নম্বরের সিএনজিতে উঠিয়ে অপহরন করে নিয়ে যায়।

র‌্যার সদস্যরা ভিকটিমকে জিজ্ঞাসাবাদে ভিকটিম র‌্যাবকে জানায় যে, গত ইং ২৩/১১/২০২১ তারিখ ধৃত বর্ণিত আসামী সহ অজ্ঞাতনামা আরো ২/৩ জনের সহায়তায় জোরপূর্বক অপহরন করে মিরপুর মডেল থানা এলাকায় আসামীর দুঃসম্পর্কের ভাইয়ের বাসায় রেখে ইং ২৩/১১/২০২১ তারিখ হতে ইং ২৬/১১/২০২১ তারিখ পর্যন্ত ভিকটিম কে বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রর্দশন করে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক একাধিকবার ধর্ষন করেছে।

৪। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন এবং এই ধরনের অপহরনকারীর বিরুদ্ধে র‌্যাবের জোড়ালো অভিযান অব্যাহত থাকবে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা