November 30, 2022, 6:06 pm

যশোর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত।

শামীম আখতার,বিভাগীয় প্রধান (খুলনা) যশোর জেলা পুলিশের সকল ইউনিট প্রধান কর্মকর্তাদের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে মাসিক অপরাধ সভায় যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার),পিপিএম সভাপতিত্ব করেন।

উক্ত সভায় গত সেপ্টেম্বর মাসের অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতির বিষয়ে আলোচনা করা হয়। গত মাসের কর্ম মূল্যায়ণে শ্রেষ্ঠ অফিসার এবং ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননাপ্রাপ্ত কর্মকর্তাদের হাতে ক্রেস তুলে দেন পুলিশ সুপার।

সম্মাননাপ্রাপ্ত কর্মকর্তারা হলেন, অভিন্ন মানদন্ডের আলোকে শ্রেষ্ঠ ও চৌকস সার্কেল কর্মকর্তা নির্বাচিত হয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার “ক” সার্কেল মোহাম্মদ বেলাল হোসাইন। শ্রেষ্ঠ ও চৌকস অফিসার ইনচার্জ হয়েছেন কোতয়ালী মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ তাজুল ইসলাম। বিশেষ পুরস্কার পেয়েছেন জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার, শার্শা থানার পুলিশ পরিদর্শক মোঃ তারিকুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখার এসআই মোঃ মফিজুল ইসলাম, মোঃ শামীম হোসেন। শ্রেষ্ঠ বিট কর্মকর্তা হয়েছেন অভয়নগর থানার এসআই শেখ রফিকুল ইসলাম। শ্রেষ্ঠ এসআই হয়েছেন চৌগাছা থানার এসআই বিকাশ চন্দ্র সরকার ও একই থানার এএসআই বাবুল আক্তার শ্রেষ্ঠ এএসআই হয়েছেন। কর্মক্ষেত্রে কাজের গতিবৃদ্ধির জন্য আগামীতে পুরষ্কারের পরিমান আরো বৃদ্ধি করা হবে বলে মাসিক অপরাধ সভায় সিন্ধান্ত গ্রহন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বিশেষ পুলিশ সুপার, সিআইডি মোঃ জাকির হোসেন, পুলিশ সুপার, পিবিআই রেশমা শারমিন, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) মোহাম্মদ জাহাংগীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল মোহাম্মদ বেলাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার ‘খ’ সার্কেল মুকিত সরকার, হাইওয়ে পুলিশ কর্মকর্তা যশোর, সিনিয়র সহকারী পুলিশ সুপার নাভারণ সার্কেল জুয়েল ইমরান, সহকারী পুলিশ সুপার মনিরামপুর সার্কেল, আশেক সুজা মামুন, ডিআইও-১ (ডিএসবি)পুলিশ পরিদর্শক মসিউর রহমান, সকল থানার অফিসার ইনচার্জ, ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) সহ জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তারা।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা