June 17, 2024, 12:45 pm

মতলব উত্তরে জলাশয়ে মাছের পোনা অবমুক্ত কার্যক্রম উদ্বোধন

মমিনুল ইসলাম :মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা পৌছে যাচ্ছি স্মার্ট বাংলাদেশের দিকে। স্বাধীনতা বিরোধীদের সকল ষড়যন্ত্র রুখে দিয়ে আমরাই হবো বিশ্বসেরা স্মার্ট বাংলাদেশ। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনবে হবে। ১৭ আগস্ট বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদের পুকুরে পোনা মাছ অবমুক্ত কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
২০২৩-২৪ অর্থ বছরে রাজস্ব বাজেটের আওতায় উন্মুক্ত জলাশয়, বর্ষায় প্লাবিত ধানক্ষেত, প্লাবন ভূমি ও প্রাতিষ্ঠানিক জলাশয়ে পোনামাছ অবমুক্ত কার্যক্রমের আওতায় এ প্রকল্প বাস্তবায়ন করে উপজেলা মৎস্য বিভাগ।
পোনামাছ অবমুক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে এবং সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মনোয়ারা বেগমের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।
এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, সহকারী মৎস্য কর্মকর্তা মোঃ রাশেদুজ্জামান। মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক বোরহান উদ্দিন ডালিম। ও সুজাতপুর ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম জামাল উদ্দিন, সুলতানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মাজহারুল ইসলাম শান্ত সহ সরকারি কর্মকর্তা এবং রাজনৈতিক নেতৃবৃন্দ।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা