July 19, 2024, 3:29 am

বাফওয়া গোল্ডেন ঈগল নার্সারী, পাহাড়কাঞ্চনপুর এর নব-নির্মিত স্কুল ভবন উদ্বোধন

ঢাকা, ৩১ জুলাইঃ বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) পরিচালিত বাফওয়া গোল্ডেন ঈগল নার্সারী, পাহাড়কাঞ্চনপুর এর নব-নির্মিত স্কুল ভবনের উদ্বোধনী অনুষ্ঠান ৩১ জুলাই ২০২৩, সোমবার বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি পাহাড়কাঞ্চনপুর, টাঙ্গাইল- এ অনুষ্ঠিত হয়। বাফওয়ার সম্মানিত সভানেত্রী তামিদা হান্নান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ও পায়রা উড়িয়ে বাফওয়া গোল্ডেন ঈগল নার্সারী, পাহাড়কাঞ্চনপুর এর নব-নির্মিত স্কুল ভবনের শুভ উদ্বোধন করেন।

*সেবা, সংস্কৃতি ও সৌহার্দ্য’- এই মূলমন্ত্রে বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) ১০ জুন ১৯৭৭ তারিখে প্রতিষ্ঠিত হয়। বাফওয়া প্রতিষ্ঠালগ্ন থেকেই বিভিন্ন সেবামুলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের সোনার বাংলা গড়তে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার “রূপকল্প- ২০৪১”-এর সাথে সামঞ্জস্য রেখে শিক্ষা, চিকিৎসা ও কর্মসংস্থানের লক্ষ্যে বর্তমান বাফওয়া সভানেত্রী তাহমিদা হান্নান অতি অল্প সময়ের মধ্যে বিভিন্ন ধরনের ২৪টি প্রকল্প বাস্তবায়ন করেছেন। উল্লেখ্য, শিশু শিক্ষা বিস্তারের লক্ষ্যে বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) বিমান বাহিনীর বিভিন্ন ঘাঁটিতে ০৬ টি ‘বাফওয়া গোল্ডেন ঈগল নার্সারী’ স্কুল ও বিশেষ শিশুদের জন্য ০১ টি ব্লু স্কাই স্কুল পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় আজ বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন করা হলো বাফওয়া গোল্ডেন ঈগল নার্সারী, পাহাড়কাঞ্চনপুর।

অনুষ্ঠানে বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সহ-সভানেত্রীগণ, বাফওয়ার সকল আঞ্চলিক শাখার সভানেত্রীগণ, বিমান বাহিনী ঘাঁটি পাহাড়কাঞ্চনপুর এর এয়ার অধিনায়ক এবং বাফওয়া গোল্ডেন ঈগল নার্সারীর কোমলমতি শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা