April 27, 2024, 12:46 pm

৩৯৮ বোতল ফেনসিডিল এবং ব ০২টি মোটর সাইকেলসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥

প্রেস বিজ্ঞপ্তিতি: র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জ’এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ০৮ জুন ২০২৩ খ্রিঃ সকালে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন কুতুবআইল এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন কুতুবআইল (পিটালিপুর) জনৈক মোহাম্মদ আলী এর বাড়ীর সামনে ৩৯৮ বোতল ফেনসিডিল ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০২টি মোটর সাইকেলসহ ০২ জন মাদক ব্যাবসায়ী আসামী ১। মোঃ মিন্টু শেখ (৩৮), পিতা- মৃত আফতার শেখ, মাতা- শেফালী বেগম, সাং- মুলঘর (মুলঘর সঃ প্রাঃ বিদ্যালয়ের নিকট), থানা- ফকিরহাট, জেলা- বাগেরহাট, এ/পি-সাং- কুতুবআইল (পিটালিপুর) মোহাম্মদ আলী এর বাড়ীর ভাড়াটিয়া, থানা-ফতুল্লা, জেলা-নারায়ণগঞ্জ, ২। মোঃ সেলিম হোসেন (৪০), পিতা- মৃত আবুল হোসেন, মাতা- হাজেরা বেগম, ভাই- মোঃ শফিক, সাং-লামাপাড়া, থানা- ফতুল্লা, জেলা- নারায়ণগঞ্জ, (আসামীর স্থায়ী বাড়ী বিক্রি করে বর্তমানে একই এলাকার হাজী মোঃ নুরউদ্দিন এর বাড়ীতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে)’দ্বয়কে মাদক ক্রয়-বিক্রয়ের সময় হাতে-নাতে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় দীর্ঘদিন ধরে সরবরাহ করে বলে জানায়।

এছাড়াও জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী ১। মোঃ মিন্টু শেখ (৩৮) এবং ২। মোঃ সেলিম হোসেন (৪০) পেশাদার মাদক ব্যবসায়ী। গ্রেফতারকৃত আসামীদ্বয় বিভিন্ন সময়ে অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল পরিবহন করে বিক্রয় ও সরবরাহ করে। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা চলমান রয়েছে। মাদকের মতো সামাজিক ব্যধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানায় হস্তান্তর করা হয়েছে।
……..
মোঃ রিজওয়ান সাঈদ জিকু
সিনিয়র এএসপি
সিনিয়র সহকারী পরিচালক
মিডিয়া অফিসার
র‌্যাব-১১,স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা