April 27, 2024, 2:46 am

নকশা বহির্ভূত ভবন নির্মানের এক বছর হলেও ব্যবস্থা নেয়নি রাজ-উক নারায়ণগঞ্জ কর্তৃপক্ষ।

দেশে আইন বলতে কিছু নেই টাকাই সবকিছু সম্ভব,ভবন মালিক রাসেল।
সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার পাইনাদি ওয়ার্কশপের মোড় রাসেল পিতা নুরুল ইসলাম। নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় পাশের প্লটের মালিক মো: আসেক রাজ-উক নারায়ণগঞ্জ কর্তৃপক্ষের বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন। কয়েক মাস অতিবাহিত হলেও ব্যবস্থা নেননি রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ রাজউক নারায়ণগঞ্জ। এরপর একজন সাংবাদিক বাদি হয়ে পুনরায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের একবছর হলেও ব্যবস্থা এনি রাজউক কর্তৃপক্ষ। এদিকে ভবন মালিক রাসেল বীর দর্পে বলে বেড়াচ্ছেন এদেশে কোন আইন নাই টাকাই সব সম্ভব।

জানাযায় রাজ -উকের ইন্সপেক্টর আব্দুল মালেক, অথোরাইজ অফিসার সুভঙ্কর রায় বিভিন্ন সময় বিভিন্ন তালবাহানা করে সময় ক্ষেপণ করে আসছেন। এ বিষয়ে রাজউক নারায়ণগঞ্জে দায়িত্ব রত পরিচালক ইয়া হিয়া খানের কাছে মৌখিক অভিযোগ করলে তিনি বিষয়টি দেখবেন বলে জানান। তিনি অভিযোগের কপি টি তার হোয়াটসঅ্যাপে দেওয়ার জন্য বলেন,একাধিক বার অভিযোগের কপি টি হোয়াটসঅ্যাপে দেয়া হলে ও তিনিও বিভিন্ন অজুহাত দেখিয়ে সময় ক্ষেপন করে আসছেন।জতবার ইয়াহিয়া খানের সাথে এ বিষয়ে কথা হয় তখনই অভিযোগের কপিটি হোয়াটসঅ্যাপে দিতে বলেন কিন্তু কাজের কাজ কিছু হয়নি। তাহলে কি ধরে নেয়া যায় রাসেলের কথাই সত্যি টাকায় কি তারা বিক্রি হয়ে গেছেন? দেশে আইন বলে কিছু নেই? টাকাই সব কিছু সম্ভব? এটাই যদি নাহতো তা হলে অভিযোগের ১ বছর হওয়ার পর ও কেন ব্যবস্থা নেয়নি রাজক কর্তৃপক্ষ?

ভবন মালিক রাসেল, যে কথা বলে বেরাছেন, সে বিষয়ে ইয়াহিয়া খানের কাছে জানতে চাইলে তিনি বলেন এটি অসত্য কপিটি আমাকে পাঠান আমি দেখতেছি।গত কয়েক মাস আগে ইয়াহিয়া খানের সাথে কথা হলে খান বলেন ইন্সপেক্টর মালেক বদলি হয়েছে অন্য ইন্সপেক্টর আসছে ব্যবস্থা নিচ্ছি। একথা বলার কয়েক মাস পার হলেও কোন ব্যবস্থা নেয়নি রাজউক। এবিষয়ে নারায়ণগঞ্জের কয়েকটি পত্রিকায় সংবাদ প্রকাশ করা হওয়ার পর ও টনক নড়েনি রাজউক কর্তৃপক্ষের, হতাশায় অভিযোগকারী।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা