April 26, 2024, 3:18 pm

কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের কর্মীসভা বিএনপি ও তাদের দোসররা দেশে বিদেশে বসে ষড়যন্ত্র করছে —–মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম

মনিরুল ইসলাম মনির :বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমÐলীর সদস্য, সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুয়ায়ী নির্দিষ্ট সময়েই নির্বাচন কমিশনের অধীনে ২০২৪ সালের শুরুতে অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র চলছে। বিএনপি ও তাদের দোসররা দেশে-বিদেশে এই ষড়যন্ত্র করছে। তত্ত¡াবধায়ক সরকারের দাবি নির্বাচন বানচালের ষড়যন্ত্রের অংশ। এই ষড়যন্ত্র রুখে দিতে হবে।
তিনি গতকাল শনিবার (২৯ এপ্রিল) বিকেলে উপজেলার দশানী বেরিবাঁধ সংলগ্ন আওয়ামী লীগের কার্যালয়ের সামনে কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
কর্মীসভায় নারীকর্মীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতি দেখে বক্তব্যের এক পর্যায়ে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আমি এসে ভেবেছিলাম কর্মী সভা। হয়ে গেছে একটা সফল জনসভা। কে করেছে? আমাদের সুভা। সুভা চেয়ারম্যানের জন্য একটা হাততালি দেন সবাই। এসময় উপস্থিত নেতাকর্মীরা হাততালি দেন।
এ বিষয়ে ছোবহান সরকার সুভা বলেন, আজকের এই কর্মী সভা জনসমাবেশে পরিণত হওয়ায় আমি অত্যন্ত আনন্দিত। সেই সাথে আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি আমাদের জননেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের প্রতি। এছাড়া উপজেলা পর্যায় থেকে আসা সকল নেতা-কর্মীদের কাছেও কৃতজ্ঞ। তারা সকলেই আমাকে খুব সাপোর্ট দিয়েছেন। তিনি জানান, কর্মী সভায় প্রায় ৫ হাজার মানুষের সমাগম হয়েছে। এজন্য আমার সকল নেতা-কর্মী এবং ওয়ার্ডবাসীকেও আন্তরিক অভিনন্দন ও ভালোবাসা জানাই।
কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এটিএম মজিবুর রহমানের সভাপতিত্বে ও ইউপি চেয়ারম্যান ছোবহান সরকার সুভার তত্ত¡াবধায়নে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগ জাতীয় পরিষদের সাবেক সদস্য একেএম রিয়াজ উদ্দিন মানিক, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু।
মতলব উত্তর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী মো. শরীফের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, গাজী ইলিয়াছুর রহমান, অর্থ সম্পাদক মিজানুর রহমান, যুব ক্রীড়া সম্পাদক নুরুল আমিন বোরহান, সদস্য রাধেশ্যাম সাহা চান্দু, বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী মোল্লা, আওয়ামী লীগ উপ কমিটির সদস্য আতিকুল ইসলাম শিমুল।
এসময় মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগ’সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা