April 26, 2024, 7:15 am

৫২ কেজি গাঁজা জব্দ পূর্বক র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ কর্তৃক শিশুসহ ০৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥

প্রেস বিজ্ঞপ্তি: গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ২০ মার্চ ২০২৩ খ্রিঃ রাতে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে বাসে যাত্রী বেশে মাদক বহনকালে ৫২ কেজি গাঁজা’সহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো ১। মোঃ বেলাল হোসেন (৫০), পিতা- মৃত আঃ ওয়াদুদ, সাং- পূর্ব কড়ইতলা, থানাঃ চন্দ্রগঞ্জ, জেলা- লক্ষীপুর এবং আইনের সাথে সংঘাতে জড়িত শিশু ২। মোঃ ইমাম হোসেন (১৬), পিতা- সুন্দর আলী, সাং- গোয়ালগাও, ৩। আব্দুল্লাহ আল মাসুদ (১৬), পিতা- মোঃ জামাল হোসেন, সাং- মথুরাপুর উত্তর পাড়া, ৪। মোঃ হাবিবুর রহমান (১৫), পিতা- মোঃ ইকবাল হোসেন, সাং- মথুরাপুর উত্তর পাড়া, সর্ব থানাঃ সদর দক্ষিণ, জেলা- কুমিল্লা।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে আইন শৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত অভিনব কৌশলের মাধ্যমে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা বহন করে নারায়ণগঞ্জসহ এর আশ-পাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে। গত ২০ মার্চ ২০২৩ খ্রিঃ গ্রেফতারকৃত আসামী ও আইনের সাথে সংঘাতে জড়িত শিশুদেরকে কুমিল্লা হতে ঢাকাগামী জোনাকী পরিবহন নামক বাসে তল্লাশি করে যাত্রীবেশে মাদকদ্রব্য গাঁজা বহনের সময় হাতে-নাতে আটক করা হয়। মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর কঠোর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামী ও আইনের সহিত সংঘাতে জড়িত শিশুদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় সোপর্দ করা হয়েছে।

……..
নিশাত তাবাসসুম
সিনিয়র এএসপি
সহকারী পরিচালক
মিডিয়া অফিসার
র‌্যাব-১১,স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানান

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা