May 19, 2024, 4:56 am

সপরিবারে হামলার শিকার মাসুদের বাড়িতে কেন্দ্রীয় ছাত্রদল

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি মাসুদুর রহমানের বাড়িতে হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় তার বসতবাড়ি পরিদর্শন করেছেন ছাত্রদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সোমবার (১৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে রূপগঞ্জে মাসুদের বাড়িতে যান ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল। এসময় নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীবসহ বিভিন্ন ইউনিট ছাত্রদলের নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।

এসময় মাসুদের পরিবারের সদস্যদের সাথে কথা বলে ঘটনার বিস্তারিত শুনে তাদের খোঁজ খবর নেন তারা।

এর আগে গত শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে ছাত্রদল নেতাকর্মীরা মশাল মিছিল বের করলে যুবলীগ ও ছাত্রদল নেতাকর্মীদের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ছাত্রদল নেতা মাসুদুর রহমানসহ দলের অন্যান্য নেতাকর্মীদের বাড়িতে হামলা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। গুরুতর আহত করা হয় তার বাবা মা সহ পরিবারের সদস্যদের। স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা এই হামলা চালায় বলে অভিযোগ রয়েছে।

একই সাথে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ বায়েজীদ প্রধানের পিতার মৃত্যুর খবর শুনে শোকাহত পরিবারকে সান্তনা দিতে যান ছাত্রদল নেতারা। পাশাপাশি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি আরিফুল ইসলাম মানিককে দেখতে যান তারা।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব জানান, আমাদের প্রতিটি নেতাকর্মীর ও তাদের পরিবারের সদস্যের প্রতি ফোটা রক্তের হিসাব রাখা হচ্ছে। প্রতিটি হামলার উপযুক্ত জবাব দেয়া হবে। নেতাকর্মী ও তাদের পরিবারের উপর চালানো এ নির্যাতন ৭১ সালের পাকিস্তানি বাহিনীর বর্বরতাকেও হার মানায়। তাদের হামলা থেকে পরিবারের শিশুরাও রক্ষা পাচ্ছেনা।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা