May 17, 2024, 10:41 am

মতলবে বয়স্ক ভাতার টাকা নিয়ে গেল প্রতারকচক্র

মতলব প্রতিনিধিঃ মতলবে কয়েক ব্যাক্তির মোবাইল নাম্বারে আশা বয়স্ক ভাতার টাকা মোবাইল নাম্বার হ্যাক করে নিয়ে গেছে একটি মোবাইল প্রতারকচক্র। গত ২৫জুন এ ঘটনাটি ঘটে বলে জানান ভোক্তভুগীরা।

জানাযায়, মতলব পৌরসভার ৭নং ওয়ার্ডের উত্তর নলুয়া পোদ্দার বাড়ির বলাই পোদ্দারের বোন আল্লাদি, সর্দার বাড়ির নাজিম উদ্দিন সর্দারের স্ত্রী লজ্জুতুননেছা, হাওলাদার বাড়ির বেগমজান, কর্মকার বাড়ির রাধেশ্যাম, মৃধা বাড়ির তাজুল ইসলামের মোবাইল নাম্বারে তাদের বয়স্ক ভাতার টাকা আসে গত কয়েকদিন আগে। কিন্তু গত ২৫জুন সমাজ কল্যান অফিসের স্টাফ পরিচয় দিয়ে তাদের সবার কাছে ফোন আসে এবং বয়স্ক ভাতার টাকা পৌছাল কিনা জানতে চায়। যখনিই নিশ্চিত হয়েছে টাকা পৌছেছে তখনি প্রতারকচক্র একটি নাম্বার টিপতে বলে। আর ঐ নাম্বার টিপার সঙ্গে সঙ্গেই তাদের নিজ নাম্বার হতে প্রতারকচক্রের নাম্বারে টাকা চলে যায়। টাকা চলে যাওয়ার বিষয়টি বুঝতে পেরে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর পিন্টু সাহাকে জানান তারা। পরে কাউন্সিলর উপজেলা সমাজ কল্যান অফিসারকে বিষয়টি জানান।
উপজেলা সমাজ কল্যান অফিসার রুহুল আমিন বলেন,
কাউন্সিলরের মাধ্যমে
এবিষয়টি আমাদের জানিয়েছেন। আমরা ওনাদের আইনি পদক্ষেপ নিতে বলেছি। আমরাও থানাপুলিশের মাধ্যমে প্রতারকচক্রকে ধরার জন্য সহযোগিতা করবো।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা