May 1, 2024, 9:54 pm

মতলবে স্বামীর দেওয়া গরম পানিতে ঝলসে গেল স্ত্রীর শরীর

মতলব প্রতিনিধি: সকালবেলা ভাত রান্না করতে দেরি হওয়ায় স্বামীর দেওয়া গরম পানিতে ঝলসে গেল স্ত্রী নাসিমা বেগমের শরীর। শনিবার (৪ সেপ্টেম্বর) সকালে মতলব উত্তর উপজেলার শাহবাজকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। আহত নাসিমা বেগম বর্তমানে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন।

পারিবারিক ও সরেজমিনে জানা যায়, প্রায় ১১ বছর পূর্বে মতলব দক্ষিণ উপজেলার খিদিরপুর গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে নাসিমার বিয়ে হয় উত্তর উপজেলার শাহবাজকান্দি গ্রামের হাওলাদারের ছেলে সালাউদ্দিন এর সাথে। সালাউদ্দিন পেশায় একজন রাজমিস্ত্রি। সাংসারিক জীবনে তাদের ৮ বছরের একটি কন্যাসন্তান রয়েছে। ঘটনার সকালে ভাত রান্না করতে দেরি হওয়ার অজুহাতে সালাউদ্দিন তার স্ত্রীর শরীরে গরম পানি ঢেলে দেয়। নাসিমার আর্তচিৎকারে বাড়ির লোকজন উদ্ধার করে তাকে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

হাসপাতালের চিকিৎসক ডাক্তার বোরহান উদ্দিন জানান, গরম পানির কারণে শরীরের বিভিন্ন স্থানে ফোসকা পড়েছে। চিকিৎসা চলছে, সেই সাথে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

নাসিমা বেগমের ভাই আলম মুন্সি জানান, বোনকে বিয়ে দেওয়ার পর এই পর্যন্ত বেশ কয়েকবার সালিশী বৈঠক করতে হয়েছে। সংসার টিকিয়ে রাখার জন্য যখন যা করার দরকার ছিল তাই করেছি। তবুও সে (সালাউদ্দিন) প্রায়ই আমার বোনকে মারধোর করে। গত তিন মাস আগেও মারধর করে কোমরের হাড় ভেঙে দিয়েছিল, সেই চিকিৎসাও আমরা করিয়েছি। বোনের ননদ কুলসুমা ও তার স্বামী বিল্লাল হোসেন একই বাড়িতে বসবাস করে। কুলসুমা আমার বোনকে বিভিন্নভাবে মানসিকভাবে নির্যাতন করে আসছে।

এ বিষয়ে নাসিমার স্বামী সালাউদ্দিন জানান, তারা আমার বিরুদ্ধে যে অভিযোগ করেছে তা সত্য নয়। মূলত বাজার থেকে আনা তরকারি রান্না করে বাড়ীর মানুষদের দেখানোর বিষয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ওই তরকারি গরম পানি তার শরীরে পরে। তিন মাস পূর্বে মারধরের বিষয়টিও মিথ্যে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা