April 27, 2024, 2:33 am

কাউন্সিলর প্রার্থীদেরা, সন্ত্রাসী কর্মকান্ড করলেই স্থান হবে জেলখানায় অতিরিক্ত পুলিশ সুপার

সিদ্ধিরগঞ্জ এলাকায় নাসিক নির্বাচনে কাউন্সিলর প্রার্থীদের উদ্দেশ্য করে অতিরিক্তি পুলিশ সুপার(প্রশাসন) মোস্তাফিজুর রহমান বলেন, সন্ত্রাসী কর্মকান্ড করে জোর পূর্বক জনপ্রতিনিধি হওয়ার চেষ্টা করলে স্থান হবে জেলখানায়। নির্বাচনকে কেন্দ্র করে কেহ গোলযোগ সৃষ্টি করলে কঠোর ব্যাবস্থা গ্রহণ করা হবে। কাউন্সিলর প্রার্থীদের নিয়ে গতকাল বুধবার বিকেল ৩’টায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উদ্যোগে আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে উপস্থিত সিদ্ধিরগঞ্জ এলাকার দশটি ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীরা সংক্ষিপ্ত বক্তব্যে নিজ নিজি ওয়ার্ডের বিভিন্ন সমস্যা তুলে ধরেন। কেহ যেন প্রচার প্রচারণায় বাধা দিতে না পারে পুলিশের কাছে সেই সহায়তা চান।
এসময় উপস্থিত ছিলেন, ১ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুর রহিম, মাহমুদুর রহমান, জাহিদুল ইসলাম, মাহাবুব আলম, ২ নং ওয়ার্ডের আমিনুল হক রাজু, আব্দুল হেকিম, সামছুল আলম, কামাল হোসেন, ৩ নং ওয়ার্ডের এ আর ফররুখ আহমেদ খসরু, তোফায়েল হোসেন, আলমগীর, ইরান, ৫ নং ওয়ার্ডের কুতুব উদ্দিন. জাহাঙ্গীর আলম, ৭ নং ওয়ার্ডের মো: ফজলুল হক, নবাব আলী, মেহেদী হাসান সবুজ, জুয়েল, সানোয়ার হোসেন, ৮ নং ওয়ার্ডের মহসিন ভুঁইয়া, সোহেল রানা, ৯ নং ওয়ার্ডের মাহমুদুর রহমান ও বিল্লাল হোসেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেননা বিশৃঙ্খলা সৃষ্টি কারি ও বিতর্কিত কাউন্সিলর প্রার্থী ১ নং ওয়ার্ডের ওমর ফারুক, ২ নং ওয়ার্ডের ইকবাল হোসেন, ৩ নং ওয়ার্ডের শাহজালাল বাদল, ৪ নং ওয়ার্ডের আরিফুল হক হাসান, নজরুল ইসলাম, মিয়া মোহাম্মদ নূর উদ্দিন, ৬ নং ওয়ার্ডের মতিউর রহমান মতি, সিরাজুল ইসলাম মন্ডল, ৮ নং ওয়ার্ডের রুহুল আমিন মোল্লা, ৯ নং ওয়ার্ডের ইসলাফিল প্রধান ও ১০ নং ওয়ার্ডের ইফতেকার আলম খোকন। নির্বাচনে যারা সন্ত্রাসী কর্মকান্ড, পেষি শক্তি প্রয়োগ ও বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে তারাই উপস্থিত না থাকায় ক্ষোভ প্রকাশ করেন নিরীহ প্রার্থীরা।######

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা