May 2, 2024, 8:46 pm

প্রধানমন্ত্রীর সুনির্দিষ্ট পরিকল্পনায় দেশ এগিয়ে যাচ্ছে : পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান

মমিনুল ইসলাম,মতলব (চাঁদপুর) প্রতিনিধি:-পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনির্দিষ্ট পরিকল্পনার মধ্য দিয়ে দেশকে এগিয়ে নিতে কাজ করছেন। আমাদের পরিকল্পনা অনুযায়ী দেশ দ্রুত গতিতে এগিয়ে চলছে সব বাধাকে তুচ্ছ জ্ঞান করে তা আমরা ইতোমধ্যে প্রমাণ পাচ্ছি এবং স্বচোখে দেখছি।

শুক্রবার (৩১ ডিসেম্বর) চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর পর্যটনে সিলেট সমিতি উত্তরা, ঢাকা’র আয়োজনে রজত জয়ন্তী উৎসব ও বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এ কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর স্বপ্ন শুধু ২০২১ সালের মধ্যেই সীমাবদ্ধ থাকেনি তিনি বলেছেন আমরা উনśত দেশ হবো এবং বর্তমান ধরা অব্যাহত থাকলে তা ২০৪১ সালের মধ্যেই সম্ভব হবে। আজকে বাংলাদেশ দক্ষিণ এশিয়ায় মাতৃ মৃত্যুর হারের দিক থেকে সর্বনিম্ন, শিশু মৃত্যু হারে দক্ষিণ এশিয়ায় সর্বনিম্ন, জেন্ডার ইকুয়েশনে বাংলাদেশ এগিয়েছে, নারীর ক্ষমতা বেড়েছে তা প্রধানমন্ত্রীর দূরদর্শিতার কারণেই।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পরিকল্পনা প্রতিমন্ত্রী প্রফেসর ড. শামসুল আলম, চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মিলন মাহমুদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট সমিতি উত্তরা ঢাকা সভাপতি মোহাম্মদ শামস উল ইসলাম।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা