May 2, 2024, 9:19 am

সিদ্ধিরগঞ্জের নয়াপাড়ায় বাগানবাড়ীতে মাদকের হাট

,সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ ঃ সিদ্ধিরগঞ্জের কদমতলী নয়াপাড়া লেকপাড় এলাকায় অবৈধভাবে সরকারি জায়গা দখল করে বাগানবাড়ী বানিয়ে চলছে মাদক বিক্রি ও মাদকসেবিদের আড্ডা। ক্ষমতাসীন দলের প্রভাবখাটিয়ে কামরুল ইসলাম বাবু ও জামানের শেল্টারে সঙ্গবদ্ধ একটি চক্র বীরদর্পে নানা অপকর্ম চালিয়ে যাচ্ছে।
জানা গেছে, নাসিক ৭ নং ওয়ার্ডের নয়াপাড়া লেকপারে ডিএনডি পানি নিস্কাসন খাল ঘেসে সরকারি জায়গা দখল করে বিভিন্ন জাতের গাছ লাগিয়ে নার্সারি আকারে বাগানবাড়ী তৈরি করা হয়েছে। এই বাগানবাড়ীর ভিতরে বাঁশের নকঁশি করা বেড়া দিয়ে ভিতরে একটি ঘর নির্মাণ ও আড্ডা দেওয়ার জন্য বসার স্থান বানানো হয়েছে। এর ভিতরে প্রতিদিন সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত চলে মাদক বিক্রি, বসে মাদক সেবনের আসর।
স্থানীয় সূত্রে জানা গেছে, একই এলাকার জয়নাল নিয়ন্ত্রন করছেন এই বাগানবাড়ীর মাদক স্পট। সহযোগী হিসেবে রয়েছেন, টাইগার বাবু, বাপ্পি, ইয়াছিন, আলামিন, প্রান্ত, তহিদ, জনি ও মামা শাহিন। এদেরকে শেল্টার দিচ্ছেন ক্ষমতাসীন দলের কামরুল ইসলাম বাবু ও জামান। দলীয় ক্ষমতার প্রভাবখাটিয়ে কামরুল ইসলাম বাবুর শেল্টারে জয়নাল বাহিনী ডিএনডি সেচ খাল দখল করে মাছ চাষ করছে বলে অভিযোগ জানান স্থানীয় একাধিক ব্যক্তি।
বাগানবাড়ীর পাশের একজন বাসিন্দা নাম প্রকাশ না করার শর্তে জানান, প্রতি রাতে এখানে লাখ লাখ টাকার মাদক বেচা কিনা হয়। উচ্চসুরে গান বাজিয়ে মাদক সেবিরা মাতাল হয়ে হুইহুল্লা করে। কিশোরগ্যাং সদস্যসহ বিভিন্ন অপরাধিরা দিনের বেলাতেও এর ভিতরে আড্ডা দেয়। এসব কিশোরগ্যাং সদস্যরা স্কুল-কলেজ পড়–য়া শিক্ষার্থী ও পোশাক কারখানার নারী শ্রমিক ও যুবতী পথচারিদের উত্ত্যক্ত করে। এদের এসব অপকর্মে অতিষ্ট হয়ে পড়েছে এলাকার সাধারণ মানুষ।
বাগানবাড়ীটির নিয়ন্ত্রক জয়নালের সাথে যোগাযোগের চেষ্টা করে সম্বব হয়নি।
এবিষয়ে কামরুল ইসলাম বাবুর সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি বলেন, জয়নাল নামে কাউকে আমি চিনিনা। ডিএনডি সেচ খালে মাছ চাষ করার বিষয়ে চাইলে বলেন এবিষয়ে আমি কথা বলতে বাদ্যনই জানিয়ে সংযোগ বিচ্ছিন্ন করে দেন।####

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা