May 26, 2024, 12:11 am

উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার-প্রচারণায় এগিয়ে গাজী মুক্তার

মতলব উত্তর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী প্রচার-প্রচারণায় এগিয়ে আলহাজ্ব মুক্তার হোসেন গাজী।

মতলব উত্তর উপজেলা পরিষদের নির্বাচন আগামী ৮ মে। নির্বাচনী প্রচার-প্রচারণায় এগিয়ে আছেন আলহাজ্ব মুক্তার হোসেন গাজী (আনারস) প্রতীক নিয়ে।
তিনি বলেন
জনসাধারণের অধিকার ফিরিয়ে দেয়ার লক্ষ্যে নির্বাচনী মাঠে (আনারস) প্রতীক নিয়ে আলহাজ্ব মোক্তার হোসেন গাজী নির্বাচনী মাঠে প্রতিদ্বন্দ্বীতা করেছেন।

জনমত ও নির্বাচনী মাঠ পরিদর্শন করে জানা যায়, এ বছর নির্বাচনী প্রচার-প্রচারণায় এগিয়ে আছেন গরিব-দুখী ও মেহনতী মানুষের পরম বন্ধু, অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ প্রতিবাদী আলহাজ্ব মুক্তার হোসেন গাজী। আনারস প্রতীক নিয়ে আলহাজ্ব মুক্তার হোসেন গাজী নির্বাচনী মাঠে প্রতিটি ভোটারের বাড়ি বাড়ি গিয়ে তাদের সাথে কুশল বিনিময় করে তাদের মন জয় করে এবার বিপুল ভোটে বিজয়ী হবেন বলে একাধিক ভোটার জানান।

মতলব উত্তর উপজেলার কৃতি সন্তান সন্তান, মেধাবী ছাত্র, বিচক্ষণ রাজনীতিবিদ আলহাজ্ব মুক্তার হোসেন গাজী, আওয়ামী লীগের নিবেদিতপ্রাণ কর্মী। ছাত্রজীবন থেকেই তার রাজনীতি শুরু। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের প্রবীণ রাজনৈতিক নেতাদের স্নেহভাজন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে, মনের চেতনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য জীবনবাজি রেখে দলের জন্য কাজ করে আসছেন।

তার রাজনৈতিক পরিচিতি হিসেবে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সদস্য, ৯নংজহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাবেক ৯ নং ইউনিয়ন যুবলীগের সভাপতি, সাবে ৯নং জহিরাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, রাজনৈতিক জীবনে বারবার হামলা মামলা শিকার হয়েছেন। তিনি মতলব উত্তর উপজেলার আওয়ামী রাজনীতির জন্য উজ্জ্বল নক্ষত্র। এবং তিনি নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয় এর সভাপতি, সাবেক চরকালি উচ্চ বিদ্যালয়ের সভাপতি,

আগামী ৮মে উপজেলা পরিষদ নির্বাচন। মতলব উত্তর উপজেলার সকল (ভোটার) কাছে আনারস মার্কায় ভোট ও দোয়া চেয়ে উপজেলার চেয়ারম্যান পদে বিজয়ী করতে উদাত্ত আহ্বান জানিয়েছেন চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মুক্তার হোসেন গাজী।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা