May 7, 2024, 12:34 pm

দ্বাদশ নির্বাচনের উদ্দেশ্যে সাবেক এমপি রহিম উল্যাহর মত-বিনিময় সভায় জনতার জোয়ার

মোঃ খালিদ রাসেল :আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের উদ্দেশ্যে ফেনী-০৩ আসনের সাবেক সংসদ সদস্য হাজী রহিম উল্যাহর মত-বিনিময় সভা গণ জোয়ারের পরিণত হয়েছে। বৃদ্ধ থেকে তরুন নেতাকর্মী সহ নারী পুরুষের ঢল নামে এ মত বিনিময় সভায়।

ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনের সাবেক সাংসদ ও জেদ্দা মহানগর আওয়ামী পরিষদের সাবেক সসভাপতি বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক, দানবীর, আলহাজ্ব রহিম উল্যাহ সপ্তাহব্যাপী সোনাগাজীতে নানা কর্মসূচীর মাধ্যমে ব্যস্ত সময় পার করেছেন।

বৃহস্পতিবার থেকে শুরু করে অদ্যবদী আ.লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি প্রত্যন্তঞ্চলের সর্বস্তরের জনতার সাথে মতবিনিময় করে তিনি শেখ হাসিনা সরকারের উন্নয়ন এবং তিনি এমপি থাকা অবস্থায় নির্বাচনি এলাকার উন্নয়নের খতিয়ান তুলে ধরেন।

তিনি বলেন আমি সাধারণ পরিবারের সন্তান হিসেবে সাধারণ জনগণের সাথেই মিশে থাকতে চাই।

সদর ইউনিয়নের মনগাজী বাজার মুহরী প্রজেক্ট, মতিগঞ্জ ইউনিয়নের কাস্মির বাজার (সমবায় বাজারের) ব্যবসায়ী সহ সর্বস্তরের জনগণের সঙ্গে মতবিনিময় করেন।

এছাড়াও দারোগার হাট বাজারের ব্যবসায়ী সহ সর্বস্তরের জনগণের সঙ্গে,

শুক্রবার জুমার নামাজের পূর্বে পালগিরি খলিল ভূঞা বাড়ি জামে মসজিদের সর্বস্তরের মুসল্লীদের সঙ্গে,

বাদ জুমা পালগিরি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে সর্বস্তরের জনতার সঙ্গে মত-বিনিময় শেষে

বিকাল চারটায় সোনাগাজী ডাকবাংলো মাঠ থেকে একটি মিছিল নিয়ে সোনাগাজী বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ফের ডাকবাংলো মাঠে মিছিল শেষ করেন।

এসয় তিনি সর্বস্তরের জনতার মাঝে সরকারের উন্নয়নের কথা তুলে ধরেন।

সন্ধ্যায় সালমা গার্ডেন হাউজে সাংবাদিকদের সঙ্গে মতবনিময় করে সরকারের উন্নয়নের পাশাপাশি তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী এ তথ্য দেশবাসীর কাছে তুলে ধরার আহবান জানান।

সংসদ সদস্য থাকাকালীন সময়ে জনসেবা এবং এলাকার উন্নয়নের জন্য তিনি এখনো এলাকাবাসীর কাছে সমান জনপ্রিয়। এই ধারাবাহিকতায় এলাকাবাসী আবারও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচলে ফেনী-০৩ আসনের এমপি হিসেবে দেখতে চায়।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা