May 19, 2024, 1:08 pm

মতলব উত্তরে ইসলামবাদে দরিদ্রদের মাঝে পরিকল্পনা প্রতিমন্ত্রীর শাড়ি লুঙ্গি বিতরন

এ দেশের মানুষের ভাগ্যের উন্নয়নে আওয়ামী লীগের কোনো বিকল্প নেই…….. পরিকল্পনার প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম

মনিরুল ইসলাম মনির
এ দেশের মানুষের ভাগ্যের উন্নয়নে আওয়ামী লীগের কোনো বিকল্প নেই। কেননা আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে তখনই সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। আর অনেককে দেখেছি ক্ষমতায় এসে সাধারণ মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছে।

২০ এপ্রিল বৃহস্পতিবার সকালে উপজেলার ইসলামবাদ ইউনিয়নে সুজাতপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাড়ি লুঙ্গী বিতরণ কালে আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পরিকল্পনার প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম তিনি একথা বলেন।

পরিকল্পনার প্রতিমন্ত্রী ডঃ শামসুর আলমের ব্যক্তিগত তহবিল থেকে দরিদ্রদের মাঝে শাড়ী লুঙ্গি বিতরণ কালে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান। মতলব উত্তর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব এড. আক্তারুজ্জামান এর সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনজুর আহমেদ,
চাঁদপুরের এডশনাল এসপি ইয়াসির আরাফাত,মতলব উত্তর থানার ওসি মহিউদ্দিন।

এ সময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক কবির হোসেন মাষ্টার, সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান,ছেংগারচর পৌর আওয়ামীলীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী,ইসলামবাদ ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন মুকুল সরকারসাবেক ইউপির চেয়ারম্যান শাহ মোঃ আল আমিন ও লিয়াকত হোসেন, ইউপি সদস্য খলিলুর রহমান মিয়াজী প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক আবুল হাসেম, ষাটনল ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ভুলন চৌধুরী, আওয়ামীলীগ নেতা স্বপন দেওয়াজী প্রমূখ।

তিনি আরো বলেন, অনেক উন্নয়ন হয়েছে, এই উন্নয়নের যাত্রা অব্যাহত থাকুক এটা আমরা চাই। আমি একজন প্রতিমন্ত্রী হিসেবে নয়, আওয়ামী লীগার হিসেবে নয়, একজন সাধারণ নাগরিক হিসেবে মনে করি এদেশের মানুষের ভাগ্যের উন্নতির জন্য আওয়ামী লীগের কোনো বিকল্প নেই। বঙ্গবন্ধুর দর্শনের কোনো বিকল্প নেই, শেখ হাসিনার কোনো বিকল্প নেই।বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।তাই তার পাশে থাকা আমাদের নৈতিক দায়িত্ব।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা