March 19, 2024, 8:17 am

জাতীয় সাংবাদিক সংস্থার ২০২৩ সালের নির্বাহী পরিষদ গঠন মহাসচিব দৈনিক অপরাধ রিপোর্ট পত্রিকার সম্পাদক দিপু

স্টাফ রিপোর্টার: ৪২ বছরের ঐতিহ্যবাহী গনমাধ্যম সংগঠন, জাতীয় সাংবাদিক সংস্থার ২০২৩ সালের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের মহাসচিব নির্বাচিত হলেন নারায়ণগঞ্জ জেলার কৃতি সন্তান,সাবেক নারায়নগঞ্জ এডিটরস ক্লাবের সভাপতি, দৈনিক অপরাধ রিপোর্ট পত্রিকার সম্পাদক খন্দকার মাসুদুর রহমান দিপু।

১৪ ই মার্চ জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কার্যালয়ে কেন্দ্রীয় নির্বাহী পরিষদের জরুরী সভায় জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লায়ন নূর ইসলাম এ ঘোষণা দেন। সংগঠনের কার্যক্রম গতিশীল করতে জাতীয় সাংবাদিক সংস্থার সাংগঠনিক সম্পাদক খন্দকার মাসুদুর রহমান দিপুকে মহাসচিব হিসেবে নির্বাচিত করেন। এবং মহাসচিব মো. ফারুক হোসেন কে সিনিয়র ভাইস চেয়ারম্যান মনোনিত করা হয়, অর্থ সম্পাদক লায়ন মো. হেলাল উদ্দিন হিলু কে যুগ্ন মহাসচিব ও সহ সংগঠনিক সম্পাদক মো. রাসেল সরকার কে সাংগঠনিক সম্পাদক। তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. হাসান আলী কে প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার কার্যকরী সভাপতি ও দৈনিক সকালের সময় পত্রিকার সহ-সম্পাদক মো. আবুল বাশার মজুমদার, ভাইস- চেয়ারম্যান মো. আনোয়ারুল হক, সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট মোঃ আলতাফ হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মুফতি আজিম উদ্দিন ও প্রচার সম্পাদক হাসান আলী প্রমুখ।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা