June 17, 2024, 12:30 pm

আওয়ামী লীগ সরকার দেশে উন্নয়ন ও শান্তি স্থাপন করেছে-এমপি শাহীন চাকলাদার

শামীম আখতার বিভাগীয় প্রধান (খুলনা) যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, আওয়ামী লীগ সরকার সারাদেশে শান্তি স্থাপন করেছে। উন্নয়নের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। দেশের আপামর জনগণ শান্তিতে আছে। জনগণের সেই শান্তি বিএনপির সহ্য হচ্ছে না। তারা দেশের মানুষকে অশান্তিতে রাখার চেষ্টায় সবসময় আগুন সন্ত্রাসের খেলায় মত্ত হয়ে উঠেছে। ১৩ ফেব্রুয়ারী (সোমবার) বিকেলে কেশবপুর উপজেলার মজিদপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের নূরে আলম সিদ্দিকীর বাড়িতে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের চরম শিখরে নিয়ে যাওয়ার সফল রাষ্ট্র নায়ক। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কারণেই বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিনত হয়েছে। পদ্মা সেতু, মেট্রোরেল সহ বড় বড় উন্নয়ন ও মেগা প্রকল্প চালু হয়েছে। ডিজিটাল বাংলাদেশ থেকে এখন স্মার্ট বাংলাদেশ গড়ার কর্মসূচী ঘোষনা করেছেন প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। আর এতেই বিএনপি জামায়াতের গাত্রদাহ শুরু হয়েছে।
সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে বেশি দিন টিকে থাকা যায় না। আওয়ামী লীগ সরকার জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটিয়েছে। যে স্বপ্ন নিয়ে বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে। সে স্বপ্ন পূরণ করতে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের এই উন্নয়নের গতি সন্ত্রাসী কর্মকান্ড করে বন্ধ করা সহজ না। দেশের জনগণই বিএনপি ও জামায়াতের বিরুদ্ধে মাঠে দাঁড়াবে। দেশের প্রতিটি মানুষ আওয়ামী লীগ সরকারের উন্নয়নের সুফল পাচ্ছে। আসন্ন নির্বাচনে কেউ যেন ঘোলা পানিতে মাছ শিকার বা ফায়দা হাসিল করতে না পারে, সে ব্যাপারে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। নৌকার বিজয়ের লক্ষ্যে নির্বাচনের মাঠে সরকারের উন্নয়ন সম্পর্কে প্রচার-প্রচারণা চালাতে হবে।

মজিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মশিয়ার রহমান পিরোর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক গাজী গোলাম সারোয়ার এর পরিচালনায় অনুষ্ঠিত উঠান বৈঠকে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান মশিয়ার রহমান সাগর, জেলা আওয়ামী লীগ নেতা রেজাউল ইসলাম, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, কোষাধ্যক্ষ কুমার মুখার্জি, সহ দপ্তর সম্পাদক মনোজ তরফদার, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এস এম বাবর আলী, তথ্য ও গবেষণা সম্পাদক সিদ্দিকুর রহমান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, হাসানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌহিদুজ্জামান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আব্দুল গফুর, মজিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল হালিম, সাগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক অলিয়ার রহমান, যুগ্ম-আহ্বায়ক আব্দুল আলিম, পৌর আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, আওয়ামী লীগ নেতা জি এম আলতাফ হোসেন, আমজাদ হোসেন, আব্দুল লতিফ রানা, মজিদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক রাম প্রসাদ দেবনাথ, মজিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ইউপি সদস্য জিয়াউর রহমান জিয়া, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম উজ্জ্বল, ইউপি সদস্য মনিরুজ্জামান মনি, যুবলীগ নেতা আশরাফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ নেতা মুন্নাফ হোসেন মুন্না, ফাতিমা বেগম, নার্গিস নাহার রেনু প্রমূখ।
উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ ও মজিদপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ ও সেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা