November 30, 2022, 5:02 pm

কেশবপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে ঈদ-ই মিলাদুন্নবী পালিত

শামীম আখতার, বিভাগীয় প্রধান (খুলনা) যশোরের কেশবপুরে মাহে ১২ রবিউল আউয়াল বিশ্ব শান্তি, ন্যায় ও মানব কল্যাণের পথ প্রদর্শক মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এঁর জন্মদিন (ঈদ-ই মিলাদুন্নবী) উপলক্ষে হামদ, নাত, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
৯ অক্টোবর (রবিবার) সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা শিশু একাডেমির যৌথ আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে ওই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

উপজেলা শিশু একাডেমি কর্মকর্তা বিমল কুমার কুন্ডুর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী সায়ফুল ইসলাম মোল্লা, উপজেলা রিসোর্ট সেন্টারের ইন্সট্রাক্টর মোঃ রবিউল ইসলাম, উপজেলা সহকারী প্রোগ্রামার মো: আব্দুস সামাদ, সম্মিলিত সাংস্কৃতিক ঐক্যজোটের সাধারণ সম্পাদক অধ্যাপক মশিউর রহমান, ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর উপজেলা শাখার সভাপতি সাংবাদিক শামীম আখতার মুকুল, দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক এহসানুল ইসলাম রিপন, সহ-প্রচার সম্পাদক আব্দুর রহমান, প্রেসক্লাবের সদস্য সাংবাদিক ওলিয়ার রহমান সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীবৃন্দ।

বিশ্ব শান্তি, ন্যায় ও মানব কল্যাণের পথ প্রদর্শক মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এঁর রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত করা হয়।
দোয়া মাহফিল পরিচালনা করেন কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা আব্দুল কালাম আজাদ।

অনুষ্ঠানের হামদ ও নাত প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীদের মধ্যে বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা