May 19, 2024, 3:25 pm

মতলব উত্তরে যুবকের হাত কর্তন

মতলব উত্তর প্রতিনিধি:-দুই গ্রুপের সংঘর্ষে শরীফুল ইসলাম নামে এক যুবকের হাত কেটে দিল প্রতিপক্ষ। চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গোপালকান্দি গ্রামে বুধবার সকালে এ ঘটনা ঘটলে আহতের স্বজনরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে কর্তব্যরত চিকিৎসক।
এ ঘটনায় থানায় মামলা দায়ের করেন আহতের ভাই কামাল হোসেন। গত কয়েক দিনে কয়েক দফা মারামারির ঘটনা ঘটেছে।
মামলার বিবাদীরা হলেন, গোপালকান্দি গ্রামের হোসেন ঢালীর ছেলে জয়নাল আবেদীন, আঃ ছাত্তারের ছেলে রানা আহমেদ রফিক, তার ছেলে রাকিব প্রধান, জাকির হোসেনের ছেলে নাইম প্রধান, জাহাঙ্গীর প্রধানের ছেলে আরমান প্রধান, ফারুক প্রধানের ছেলে সারোয়ার প্রধান, জাহাঙ্গীর প্রধানের ছেলে বাবু প্রধান, শহিদ উল্লাহর ছেলে স্বপন প্রধান, আইচ্ছাল্লার ছেলে মামুন ও রানা আহমেদ রফিকের ছেলে রিফাত সহ অজ্ঞাতনামা ৭/৮ জন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, বুধবার সকাল ১০ টায় গোপালকান্দি বেরীবাঁধের উপরে বাদীর ছোট ভাই শরীফুল ইসলামের সাথে এলাকায় আধিপত্য বিস্তার কেন্দ্র করে বিবাদীদের সাথে সংঘর্ষ বাঁধে। বিবাদীরা তার উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে। লাঠি সোটা ও রড দিয়ে শরীফকে পিটিয়ে আহত করে এবং লোহার ছেনা দিয়ে আহতের মাথা লক্ষ্য করে কোপ দিলে হাত দিয়ে ঠেকানোর সময় হাতের কব্জি কেটে যায়। তার সাথে থাকা নগদ ৬৫ হাজার টাকা নিয়ে যায় বিবাদীরা। তাকে হত্যার উদ্দেশ্য গলা চিপে ধরলে সাক্ষীদের ডাক-চিৎকারে লোকজন এগিয়ে আসলে বিবাদীরা পালিয়ে যায়।
এদিকে বিবাদীদের সাথে কথা হলে তারা জানান, পাল্টাপাল্টি আক্রমণে জয়নাল আবেদীন গুরুতর আহত হয়েছেন। তাকে মেরে রক্তাক্ত করেছে। এ ঘটনায় পাল্টাপাল্টি মামলা দায়ের করা হয়েছে।
মতলব উত্তর থানার ওসি মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, মারামারি ঘটনায় দু’পক্ষই মামলা করেছে। তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা