May 19, 2024, 2:06 pm

কেশবপুরে ইঞ্জিনচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ১ নারী নিহত ও শিশুসহ ৪ জন আহত

শামীম আখতার, বিভাগীয় প্রধান (খুলনা) যশোরের কেশবপুরে ইঞ্জিন চালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক বৃদ্ধা নারী নিহত এবং শিশু সহ আরো ৪ জন গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বুধবার (১৩জুলাই) সকালে কেশবপুর টু ত্রিমোহিনী সড়কের ভোগতী নরেন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায়। আহতদের কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার (১৩ জুলাই) সকালে উপজেলার ভোগতী নরেন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় কেশবপুর টু ত্রিমোহিনী সড়কে দুটি ইঞ্জিন চালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। ওই সময় উভয় ভ্যানে থাকা যাত্রীরা রাস্তার পড়ে যায়। সে সময় মারাত্মক আহত হন বাঁশবাড়িয়া গ্রামের রিয়াজ উদ্দিনের স্ত্রী শহর বানু (৬২) তার স্বামী রিয়াজ উদ্দিন (৭০), ভালুকঘর গ্রামের মৃত ইছাক আলীর ছেলে আব্দুস সামাদ (৫৫), তার স্ত্রী আফরোজা বেগম (৪২) এবং বেতিখোলা গ্রামের রাশিদুলের মেয়ে আছিয়া খাতুন (৭)। স্থানীয় লোকজন তাদের সবাইকে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শহর বানু (৬২) মারা যান। আহতরা সবাই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। খবর পেয়ে কেশবপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীন বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহটি পরিবারের লোকজনের নিকট হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা