April 26, 2024, 7:58 am

সিদ্ধিরগঞ্জে তিতাস কর্তৃপক্ষোর অভিযান ৫’টি কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

,সিদ্ধিরগঞ্জ (১২’জুন ২২’ইং রোববার) ঃ সিদ্ধিরগঞ্জে তিতাস কর্তৃপক্ষে অভিযানে দু’টি কয়েল তৈরির কারখানা ও তিনটি খানা ডুলি কারখানায় অভিযান চালিয়ে ১’লাখ ৫০’হাজার টাকা জরিমানা করেছে তিতাসের ভ্রাম্যমান আদালত। বিচ্ছিন্ন করা হয়েছে অবৈধ গ্যাস সংযোগ। নির্বাহী ম্যাজিস্ট্রেট সাব্বির আহমেদ’র নেতৃত্বে গতকাল রোববার সকাল থেকে বিকাল পর্যন্ত মিজমিজি হাজেরা মার্কেট এলাকায় এ অভিযান চালানো হয়।
এ বিষয়ে প্রকৌশলী মোহাম্মদ সাকির আহমেদ বলেন, এই কারখানা গুলোর গ্যাস সংযোগ অবৈধ থাকায় তাদের সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছি। এঅভিযান চলমান থাকবে দুটি কয়েল ও তিনটি খানা ডুলি কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দিয়ে ১’লাখ ৫০’ হাজার টাকা জরিমানা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপক (জোবিঅ) নারায়ণগঞ্জের প্রকৌশলী মোহাম্মদ সাকির আহামেদ, মিটারিং এন্ড ডিজি ল্যান্স সুরঞ্জিত কুমার দে, উপ-ব্যবস্থাপক প্রকৌশলী আরিফ মোহাম্মদ বাবু, সহ-প্রকৌশলী নাজমুল ইসলাম, সহ- প্রকৌশলী মোঃ গিয়াস উদ্দিন, সহ- প্রকৌশলী রফিকুল ইসলাম, টেকনিশিয়ান খায়ের আহাম্মেদ, মোঃ শরিফ হোসেন প্রমুখ।####

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা