May 17, 2024, 8:13 am

ফের পুলিশের নাম ভাঙ্গিয়ে প্রতিদিন ৩০ হাজার টাকা চাঁদাবাজি করছে জামাল।

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ের ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের দক্ষিন পাশে তিনশত ফুটপাতের দোকান থেকে পুলিশের নাম ভাঙ্গিয়ে চাদাঁবাজ জামালের প্রতিদিন ত্রিশ হাজার,মাসে নয় লক্ষ টাকা চাঁদাবাজি।

যার কারনে বাইপাস সড়কে যানবাহন ও পথচারীদের চলাচলে বিগ্ন ঘটছে । তিন শত দোকান থেকে দৈনিক প্রতি দোকান থেকে ১০০ শত টাকা, তিনশত দোকান থেকে প্রতিদিন ত্রিশ হাজার টাকা চাঁদা আদায় করা হচ্ছে । চাঁদাবাজি করছে জামাল এবং তার সক্রিয় চাদাঁবাজরা ।

আহসানউল্লা সুপার মার্কেটের সামনে ৮০ টি দোকান থেকে চাঁদাবাজি করে রুহুল। কাসাব,নেকবর আলী মার্কেটের সামনে ৮০ টি থেকে চাঁদাবাজি করছে মিরাজ, ছাইফুল।বদরউদ্দিনের সামনে ৩০ টি সেখানে চাঁদাবাজি করে কাজল। চান সুপারে ৩০ টি এখানে চাঁদা ওঠায় সোহাগ । ফুট ওভারের নিচে দোকান ৮০, টি এখানে চাদাঁ ওঠায় সোহাগ, সেলিম। সব মিলিয়ে দোকান তিন শত প্রতিদিন প্রতি দোকান থেকে ১০০শত টাকা করে চাঁদা আদায় করলে প্রতিদিন ত্রিশ হাজার, মাসে নয় লাখ,বাকি হিসাব আপনারা করবেন।

এবিষয়ে জানতে চাইলে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর বলেন, এব্যাপারে আমার কিছু জানানেই কোন দোকানদার আমাকে কিছু বলেনি,কেউ অভিযোগ দিলে ব্যবস্থা নিবো।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক একাধিক ফুটপাত দোকানদার জানান,থানা পুলিশ ম্যানেজ করার কথা বলে জামাল তার নিয়জিত চাঁদাবাজদের দিয়ে প্রত্যেক দোকান থেকে ১০০ টাকা করে চাঁদা নিয়েছে। তারা আরো বলেন থানার কিলো ডিউটির গাড়ি কে প্রতিদিন দুই হাজার টাকা দেয় বেলেও জানান ।

এ বিষয়ে জানতে চাইলে জামাল বলেন, আমি এব্যাপারে কিছু জানিনা।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা