May 17, 2024, 9:33 am

কেশবপুরে বিনামূল্যে সেমি-পাকা টয়লেট স্থাপন উপকরণ বিতরণ

শামীম আখতার, বিভাগীয় প্রধান (খুলনা) কেশবপুর উপজেলার পাঁজিয়ায় দারিদ্র্য বিমোচন ও সেনিটেশনমান উন্নয়নের লক্ষ্যে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন এর অর্থায়নে পাঁজিয়া সমাজ কল্যাণ সংস্থার বাস্তবায়নে ১১জন হতদরিদ্র মানুষের মাঝে বিনামূল্যে সেমি-পাকা টয়লেট স্থাপন উপকরণ সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (২৮ মে) সকালে পাঁজিয়া সমাজ কল্যাণ সংস্থার কার্যালয়ে ওই টয়লেট স্থাপন উপকরণ সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে পাঁজিয়া ডিগ্রী কলেজের অধ্যাপক অনুকুল চন্দ্র মন্ডল সভাপতিত্ব করেন।

বিনামূল্যে সেমি-পাকা টয়লেট স্থাপন প্রকল্প কর্মকর্তা মাসুদা বেগম বিউটির সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যশোর জেলা ওয়ার্কার্স পাটির সভাপতি ও কেশবপুর উপজেলা নাগরিক সমাজের সভাপতি এ্যাডভোকেট আবু বক্কার সিদ্দিকী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাঁজিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক উজ্জল ব্যানার্জী, ন্যাশনাল প্রেস সোসাইটি গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর উপজেলা শাখার সভাপতি শামীম আখতার মুকুল, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, পাঁজিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক তাপস দে, প্রথম আলো প্রত্রিকার কেশবপুর প্রতিনিধি বিশিষ্ট সাংবাদিক দিলীপ মোদক, পাঁজিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম।
আরো বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত সহকারি কৃষি কর্মকর্তা রাম দুলাল দাস, সমাজসেবক আব্দুল গফফার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পাঁজিয়া সমাজ কল্যাণ সংস্থার পরিচালক বাবুর আলী গোলদার।

আলোচনা সভা শেষে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন এর অর্থায়নে পাঁজিয়া সমাজ কল্যাণ সংস্থার বাস্তবায়নে ১১ জন হতদরিদ্র মানুষের মাঝে বিনামূল্যে সেমি-পাকা টয়লেট স্থাপন উপকরণ সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাঁজিয়া ইউনিয়ন পরিষদের ৪,৫,৬ নং ওয়ার্ডের মহিলা মেম্বার দিল হাসনা মুক্তা, শাহরিয়ার বাবর বাঁধন সহ সংস্থার নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গবৃন্দ।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা