May 11, 2024, 6:59 am

মতলবে আমির হোসেন মিয়াজী মেমোরিয়াল ফাউন্ডেশন কর্তৃক ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বিনামূল্যে চিকিৎসা সেবা

মমিনুল ইসলাম:-চাঁদপুরের মতলব উত্তরে নিশ্চিন্তপুর আমির হোসেন মিয়াজী মেমোরিয়াল ফাউন্ডেশন কর্তৃক ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। শনিবার সকালে নিশ্চিন্তপুর গ্রামে মেডিকেল ক্যাম্প উদ্বোধন করা হয়। ক্যাম্পে ৪০ জন গুনী ডাক্তার সেবা দিয়েছেন এবং প্রায় ৫ সহস্রাধিক মানুষ চিকিৎসা সেবা এবং ওষুধ গ্রহণ করেন।
বিনামূল্যে চিকিৎসা সেবা কার্যক্রম আয়োজন করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও আমির হোসেন মিয়াজী মেমোরিয়াল ফাউন্ডেশনের সভাপতি ডাঃ শামীম আহমেদ। উদ্বোধনের সময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, নিশ্চিতপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ মোশারফ হোসেন
সহকারী প্রধান শিক্ষক অহিদুল ইসলাম
প্রাক্তন সিনিয়র সহকারী শিক্ষক আলহাজ্ব মোঃ আব্দুল মান্নান, বজ্রবাসী রায়, মোঃ ফজলুল করিম, মোঃ নুরুল ইসলাম, মোঃ মোরশেদ আলম, এইজ.এম জিলানী, মোসাঃ শামসুন্নাহার।
আমির হোসেন মেমোরিয়াল ফাউন্ডেশন এর সহ-সভাপতি শাহিন কাদির জমাদারের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, বিশিষ্ট শিল্পপতি মোঃ মাসুদ আলম কাজল, ডাঃ শামীম আহমেদ খান, ডাঃ মোঃ শহীদ উল্লা, অ্যাড. বশির উল্লাহ মুন্সি প্রমুখ। পবিত্র কোরআন থেকে তেলোয়াত মোঃ শাহআলম।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা