May 3, 2024, 7:40 pm

গাইবান্ধায় গৃহবধূ হত্যার দায়ে এক ব্যক্তির মৃত্যুদ-াদেশ

গাইবান্ধা প্রতিনিধি :গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার উত্তর শাহবাজ গ্রামে গৃহবধূ রুজিনা বেগমকে হত্যার দায়ে সবুজ ফকির নামে এক ব্যক্তির মৃত্যুদ- দিয়েছেন আদালত। গতকাল বুধবার দুপুরে গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দীলিপ কুমার ভৌমিক এ রায় ঘোষণা করেন। রায়ে গৃহবধূকে প্রকাশ্যে হত্যার মূল আসামি সবুজ ফকিরকে মৃত্যু না হওয়া পর্যন্ত ফাঁসিতে ঝুলিয়ে রাখার আদেশ দেওয়া হয়।
মামলার বিবরণে জানা গেছে, ২০১৮ সালের ৯ এপ্রিল সুন্দরগঞ্জ উপজেলার উত্তর শাহবাজ গ্রামের জহুরুল ইসলামের স্ত্রী রুজিনা বেগমের পথ রোধ করে একই এলাকার শাহজাহান ফকিরের ছেলে সবুজ ফকির। এ সময় গৃহবধূ রুজিনা বেগমের কাছে টাকা দাবী করে। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডার একপর্যায়ে আসামি সবুজ ফকির ধারালো ছুরি দিয়ে প্রকাশ্যে গৃহবধূ রুজিনার পেটে ছুরিকাঘাত করে। এসময় রুজিনার আত্মচিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলে সবুজ ফকির পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় রুজিনাকে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় রুজিনার স্বামী জহুরুল ইসলাম বাদী হয়ে সুন্দরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
এব্যাপারে আদালতের পিপি অ্যাড. ফারুক আহমেদ প্রিন্স জানান, দীর্ঘদিন শুনানী এবং স্বাক্ষী প্রমাণ শেষে আদালত এ রায় ঘোষণা করেন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা