May 2, 2024, 2:01 am

২৯ কেজি গাঁজা, নারীসহ ০৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার॥

প্রেস রিলিজ :গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ২৯ নভেম্বর সোমবার বিকালে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন শিমরাইল এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১৭.৩ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলোঃ ১। মোঃ রবিউল হাসান (২৬) এবং ২। মোঃ ইয়াছিন মিয়া (১৮)। গ্রেফতারকৃত আসামী মোঃ রবিউল হাসান কুমিল্লা জেলার দেবিদ্বার থানাধীন ওয়াইতপুর এলাকার হুমায়ুন কবির এর ছেলে এবং অপর আসামী ইয়াছিন মিয়া ব্রাহ্মণবাড়ীয়া জেলার আখাউড়া থানাধীন দুর্জয়নগর এলাকার সেলিম মিয়ার ছেলে।

৩। একই তারিখ সন্ধ্যায় অবৈধ মাদকদ্রব্য গাঁজার একটি বড় চালান নিয়ে কতিপয় মাদক ব্যবসায়ী ঢাকার দিকে আসছে এমন গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি এর অপর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন শিমরাইল এলাকায় মাদক বিরোধী আরও একটি পৃথক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১২ কেজি গাঁজাসহ ০২ জন নারী মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলোঃ ১। হোসনে আরা (৩৫) এবং ২। মোছাঃ ছাহিমা (১৮)। গ্রেফতারকৃত আসামী হোসনে আরা মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানাধীন বিক্রমপুর এলাকার মৃত নুর আলমের মেয়ে এবং অপর আসামী মোছাঃ ছাহিমা একই এলাকার সালাউদ্দিনের মেয়ে।

৪। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজার বড় বড় চালান নিয়ে এসে রাজধানী ঢাকা এবং পাশর্^বতী জেলা নারায়ণগঞ্জ ও এর আশেপাশের বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় ও সরাবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

৫। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা