May 5, 2024, 7:14 am

গণমাধ্যম ও মানবাধিকার কর্মীর পুত্র মাহিমের ১০ তম জন্মদিন উদযাপন

শামীম আখতার, বিভাগীয় প্রধান (খুলনা) দৈনিক আজকের কালের চিত্র পত্রিকার খুলনা বিভাগীয় প্রধান ও ন্যাশনাল প্রেস সোসাইটি গণমাধ্যম ও মানবাধিকার সংস্থার কেশবপুর উপজেলা শাখার সভাপতি শামীম আখতার মুকুলের একমাত্র ছেলে মোহাম্মদ আবু হুরাইরা মাহিমের আজ ১০ তম শুভ জন্মদিন উদযাপন করা হয়েছে।
বুধবার রাতে ন্যাশনাল প্রেস সোসাইটি গণমাধ্যম ও মানবাধিকার সংস্থার কেশবপুর উপজেলা শাখার কার্যালয়ে এক আনন্দঘন মুহুর্তে জন্মদিন পালিত হয়েছে। মাহিমের জন্মদিনে পিতা-মাতা, দাদা-দাদি, চাচা-চাচি, ফুফা-ফুফি, নানা-নানী, মামা-মামি, ভাই-বোনসহ সকল আত্মীয় স্বজনরা আগামী দিনের সুস্বাস্থ্য, সমৃদ্ধি ও উজ্জ্বল ভবিষ্যৎ গড়ার লক্ষে সবার কাছে দোয়া কামনা করেছেন।
মোহাম্মদ আবু হুরাইরা মাহিম গত ২০১২ সালের ০৬ অক্টোবর এই দিনে গৃহিনী মাতা মোছা: মাহফুজা খাতুনের কোল আলোকিত করে এই সুন্দর ভুবনে আসেন। তার শুভ জন্মদিনে গণমাধ্যম ও মানবাধিকার কর্মীরা সন্তোষ প্রকাশ করে তার জন্য দোয়া ও মঙ্গল কামনা করেন।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কেশবপুর থানার উপ-পুলিশ পরিদর্শক পিন্টু লাল দাস, ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মশিউর রহমান, শিক্ষক মতিয়ার রহমান, সহ-সভাপতি ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী রাবেয়া ইকবাল, বাবুর আলী গোলদার, শিক্ষক খায়রুল আনাম, সাধারণ সম্পাদক সুষ্ময় হাওলাদার বিকাশ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলমগীর হোসাইন, দপ্তর সম্পাদক রাকিবুল হাসান, সহ-দপ্তর সম্পাদক রবিন দাস, ক্রীড়া বিষয়ক সম্পাদক সাকিব আল হাসান, নারী ও শিশু বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন ঝর্না, প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য আবদুল্লাহ আল ফুয়াদসহ বিভিন্ন শ্রেণী-পেশার গন্যমান্য ব্যক্তিরা।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা