April 26, 2024, 8:16 pm

দৈনিক অনির্বাণের সম্পাদক অধ্যক্ষ আলী আহমেদের মৃত্যুতে তালা প্রেস ক্লাবের শোক

বি এম বাবলুর রহমান:- সাতক্ষীরা:বাংলাদেশ আঞ্চলিক সংবাদপত্র পরিষদের সভাপতি,খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক অনির্বাণ সম্পাদক, খুলনা শিশু বিদ্যালয় ও আহসানউল্লাহ ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ, সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ আলী আহমেদ আর নেই।
বার্ধক্যজনিত কারণে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় খুলনা মহানগরীর নার্গিস মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নাৃৃৃ..রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, একমাত্র কন্যা, দুই নাতনি ও আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।তাঁর বিদেহী আতœার মাগফিরাত কামনা ও শোকহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেন।
বিবৃতিদাতারা হলেন সভাপতি সাংবাদিক এস এম নজরুল ইসলাম, সি: সহ-সভাপতি এস এম জাহাঙ্গীর হাসান,সাধারণ সম্পাদক শেখ জলিল আহমেদ,যুগ্ন-সাধারণ সম্পাদক এম এ মান্নান,কোষাধ্যক্ষ সৈয়দ জুনায়েদ আকবর,সাংগঠনিক সম্পাদক বাবলুর রহমান,দপ্তর সম্পাদক শেখ ইমরান হোসেন,যুগ্ন-দপ্তর সম্পাদক হাসান,প্রচার সম্পাদক খান নাজমুল হুসাইন,এস এম লিয়াকত হোসেন,এস এম আকরামুল ইসলাম, কার্যকারী সদস্য আব্দুল মজিদ,বাহারুল ইসলাম,বাহারুল মোড়ল,সাধারণ সদস্য মোঃ লিটন হুসাইন ,কাজী জীবন বারী ,রুহুল আমিন,বুরহান উদ্দীন,সোহাগ হোসেন,হাফিজুর রহমানসহ সকল কর্মকর্তাবৃন্দ।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা