April 30, 2024, 9:21 am

মতলবে বিশিষ্ট ব্যবসায়ী মানিক সরকারের ইন্তেকাল

মতলব প্রতিনিধি: মতলব বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার মানিক সরকার (৬২) ঢাকাস্থ একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন( ইন্নালিল্লাহি ওয়া…… রাজিউন)। শুক্রবার (২৩ এপ্রিল) দুই দফা জানাজা শেষে মরহুমের নিজ বাড়ি মতলব পৌরসভা উত্তর বাইশপুর গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানা যায়, মতলব বাজার এর বিশিষ্ট ব্যবসায়ী মরহুম আবুল হোসেন সরকারের বড় ছেলে এবং মতলব দক্ষিণ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী মোস্তফা কামাল রনির পিতা মানিক সরকার দীর্ঘদিন যাবৎ কিডনি জটিলতা ও ডায়াবেটিকস সমস্যায় ভুগছিলেন। ওনার শারীরিক অবস্থার অবনতি হলে কয়েকদিন আগেই ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মরহুমের প্রথম জানাজা নামাজ বাদ জুম্মা মতলব বাজার শাহী মসজিদে এবং দ্বিতীয় জানাজার নামাজ উত্তর বাইশপুর হরতালে সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। জানাজা নামাজের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা কালাম মিয়াজী, মতলব পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মরহুমের ছোট ভাই রতন সরকার, ১ নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল বাশার পারভেজ মিয়াজী, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর সারোয়ার হোসেন লিখন এবং মরহুমের বড় ছেলে মোস্তফা কামাল রনি।

পরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা