April 30, 2024, 12:41 pm

মতলবে মাছ চাষিকে হাসচাষির হুমকি

আব্দুল মান্নান খান, মতলব প্রতিনিধি :মতলব দক্ষিন উপজেলার নারায়নপুর ইউনিয়নের বারেগাঁও প্রধানিয়া বাড়িতে মাছ এক চাষিকে আরেক হাস চাষি কয়েকদফা হুমকিধমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
যানাযায়, মতলব দক্ষিন উপজেলার নারায়নপুর ইউনিয়নের উত্তর বারেগাঁও প্রধানিয়া বাড়ির ও নারায়নপুর বাজার ব্যাবসায়ী শাহআলম তার বাড়িতে ৫০শতক পুকুরে মাছ চাষ করে আসছে। চাষ করা মাছকে খাদ্য দিলে সেই খাদ্য পার্শ্ববর্তী জমিস প্রধানের চাষ করা হাস ঐ খাদ্য খেয়ে ফেলে। এনিয়ে গত ১৪ এপ্রিল দুপরে মাছচাষি ও হাসচাষির মধ্য বাকবিতণ্ডা হয়। এরিই জেরধরে ঐ দিন বিকেলে ও গত ১৮ এপ্রিল জসিম উদ্দিন প্রধানের ছেলে কাউছার স্থাণীয় নারায়নপুর বাজারে শাহআলমের ব্যাবসা প্রতিষ্ঠানে গিয়ে হুমকিধমকি দিয়ে আসে। বরে আসে দোকান থেকে তুলে নিয়ে যাবে।
ভূক্তভোগী শাহআলম বলেন, তুচ্ছ ঘটনায় তারা বাবা ছেলে ঘটনাস্থলে ও বাজারে কয়েকদফা হুমকিধমকির কারনে আমি ও আমার পরিবার ভয়ে রয়েছি। আইনি পদক্ষেপ নিতে প্রস্তুত হইতেছি।
বাজারের ব্যাবসায়ী হান্নান, ড্রাইভার ইদুসহ একাধিক ব্যাক্তি বলেন, বাজারের ঘটনাটি আমাদের সামনেই ঘটেছে। তবে মাষের খাদ্য হাসে খাওয়া নিয়ে যা হয়েছে তা বাড়ির ঘটনা। এটিকে কেন্দ্র করে বাজারে এসে প্রতিষ্ঠানের মালিককে এভাবে হুমকিধমকি বাড়িই হযেছে কাউছারের।
কাউছার বলেন, আমি ঐদোকানে গিয়েছি জগড়া করতে না কি হযেছে জানতে। উল্টো তিনি আমাকে ঘর থেকে বের করে দিয়েছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা