April 26, 2024, 8:06 pm

অসহায় মানুষের মুখে হাঁসি ফোটানোর জন্য প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন-এমপি শাহীন চাকলাদার

শামীম আখতার, বিভাগীয় প্রধান (খুলনা) যশোর-৬ কেশবপু সংসদীয় আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, অসহায় দুঃখী মানুষের মুখে হাঁসি ফোটানোর জন্যই জননেত্রী শেখ হাসিনা সবসময় কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা সবসময় সাধারণ মানুষের কথাই চিন্তা করেন।
তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার দুপুরে কেশবপুর উপজেলা পরিরষদের সভাকক্ষে ২০২১-২২ অর্থ বছরে তিনি তাঁর ঐচ্ছিক তহবিল থেকে ৯৪ জন দুঃস্থ ও অসহায়কে ৫ লাখ টাকা এবং সমাজসেবা অধিদপ্তরের আওতায় জটিল রোগে আক্রান্ত ২৬ জনকে চিকিৎসা বাবদ ১৩ লাখ টাকা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার মোঃ আলমগীর হোসেন, যশোর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ও কেশবপুর পৌর সভার মেয়র রফিকুল ইসলাম, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য মশিয়ার রহমান সাগর, সাবেক জেলা নেতা রেজাউল করিম, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান আব্দুস সামাদ মাষ্টার, গৌরীঘোনা ইউপি চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিব, পাঁজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসীম উদ্দীন, হাসানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌহিদুজ্জামান, সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মনি, উপজেলা যুবলীগের আহ্বায়ক বি এম শহিদুজ্জামান শহিদ, যুগ্ম-আহ্বায়ক আবু সাঈদ লাভলু প্রমুখ।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা