April 26, 2024, 6:44 am

২১ হাজার ৩৫০ পিস ইয়াবা সহ রোহিঙ্গা নারী ও শিশু ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

প্রেস বিজ্ঞপ্তিঃ গত ০৯ ফেব্রুয়ারি ২০২২ ইং তারিখে র‌্যাব-১১ এর একটি চৌকস আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন আষাঢ়িয়ার চর এলাকায় মেসার্স বিসমিল্লাহ ফিলিং স্টেশন এর সামনে অভিযান পরিচালনা করে ২১ হাজার ৩৫০ (একুশ হাজার তিনশত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ সেলিম উদ্দীন (৪৪), পিতা-কবির আহম্মেদ, মাতা-গোলছাফা খাতুন, সাং-বাসা-১০ কে, বি, আমান আলী রোড, সিরাজ কলোনী, চকবাজার, থানা-চান্দগাঁও, জেলা-চট্টগ্রাম ও অপর আসামী রোহিঙ্গা নারী ২। ছোহরা খাতুন (৬০), পিতা-মৃত গোলাওজান, মাতা-মৃত আমিনা খাতুন, স্বামী-মৃত মুজাহার, সাং-কুতুপালং, ৫নং রোহিঙ্গা ক্যাম্প, থানা-উখিয়া, জেলা-কক্সবাজার। মাদক পরিবহনের সময় তারা আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাকি দেয়ার জন্য রোহিঙ্গা নারীর ০৬ বছরের নাতনীকে সাথে নিয়ে পরিবার সেজে কৌশল অবলম্বন করে। অবশেষে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি চৌকষ আভিযানিক দল তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় তাদের নিকট থেকে ২১ হাজার ৩৫০ (একুশ হাজার তিনশত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ক্রয় বিক্রয়ের নগদ ২৪৫০/- (দুই হাজার চারশত পঞ্চাশ) টাকা এবং মাদক ক্রয় বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

উল্লেখ্য যে, ইদানিং প্রায়শই দেখা যাচ্ছে যে, রোহিঙ্গারা আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাকি দিয়ে বড় ধরনের মাদক চোরাচালান ও পরিবহন করছে। তারা পাশর্^বর্তী দেশ থেকে ইয়াবা এনে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোঁখ ফাকি দিয়ে ও বিভিন্ন কৌশলের অবলম্বনে সারাদেশে ছড়িয়ে দিচ্ছে। নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানা এলাকা তথা ঢাকার এত সন্নিকটে রোহিঙ্গা কর্তৃক ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয় যা দেশের জন্য এক ভয়াবহ ইঙ্গিত বহন করে।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় মাদক দ্রব্য আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা