April 27, 2024, 12:12 am

র‌্যাব-১১’র অভিযানে দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসী অপহরণকারী ও চাঁদাবাজ চক্রের ৫’সদস্য গ্রেফতার

সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১’র অভিযানে দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসী, অপহরণকারী ও চাঁদাবাজ চক্রের ৫’সদস্য গ্রেফতার। গত রোববার রাতে থানার সাহেবপাড়া মিতালী মার্কেট এলাকা থেকে ধৃতদের গ্রেফতার করা হয়। গতকাল মঙ্গলবার র‌্যাব বাদী হয়ে সন্ত্রাসী, অপহরণকারী ও চাঁদাবাজদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক সিদ্ধিরগঞ্জ থানায় হস্থান্তর করে।
র‌্যাব জানায়, গেপিন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১’র একটি আভিযানিক দল সিদ্ধিরগঞ্জ থানার সাহেবপাড়া মিতালী মার্কেট এলাকায় অভিযান চালায়। উক্ত অভিযানে সন্ত্রাসী, সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি পশ্চিম পাড়া-মোঃ আরব হোসেনের ছেলে মোঃ ইব্রাহীম(১৯), সাহেবপাড়া এলাকায় মৃত হাবিবুল্লাহর ছেলে মোঃ আমির হোসেন(২৮), মোঃ মহিউদ্দিনের ছেলে মোঃ শফিকুল ইসলাম(২৮), আঃ সামাদ মৃধার ছেলে মোঃ আঃ কুদ্দুস মৃধা(২৮), ও মৃত হানিফের ছেলে মোঃ আরমান(২০)কে গ্রেফতার করা হয়। এ সময় সন্তাসীদের কাছ থেকে র‌্যাব ১’টি চাপাতি, ১’টি সুইচ গিয়ার চাকু, ১’টি জিআই পাইপ, ৪’টি ছোরা ও ১’টি রামদা উদ্ধারসহ ৩’টি মোটর সাইকেল জব্দ করা হয়। সন্ত্রাসী, অপহরণকারী ও চাঁদাবাজ চক্র র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মো. বিল্লাল হোসেন(২৮), মো. মনির হোসেন(২৭), সাইদুল ইসলাম(২৬) ও সুজন(২৭) পালিয়ে যায়।
র‌্যাব আরো জানায়, কতিপয় সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে ছিনতাই ও চাঁদা দাবীর উদ্দেশ্যে দলগতভাবে শক্তির মহড়া, দাপট প্রদর্শনসহ গুরুতর ধর্তব্য অপরাধ সংঘটন করার জন্য সিদ্ধিরগঞ্জ থানাধীন সাহেবপাড়া এলাকার ১৫ নং মিতালী মার্কেটে পলাতক আসামী বিল্লালের ক/১৮ নং দোকানের ভিতর ও সামনে গলির মধ্যে অবস্থান করছে। এ প্রেক্ষিতে র‌্যাব-১১ এর আভিযানিক দল উক্ত স্থানে হাজির হয়ে সন্ত্রাসী, অপহরণকারী ও চাঁদাবাজ চক্রের ৫’ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা নারায়ণগঞ্জ জেলাসহ আশপাশ এলাকায় দলবদ্ধ হয়ে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও ত্রাস সৃষ্টি করে চাঁদা আদায়, ছিনতাই ও বিশৃঙ্খলা পরিস্থিতির সৃষ্টি করে আসছিল। সন্ত্রাসী, অপহরণকারী ও চাঁদাবাজ দমনে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।#####

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা