April 26, 2024, 8:08 pm

সিদ্ধিরগঞ্জে আইপিএল নিয়ে জুয়া ঃ ১৩ জুয়াড়ি গ্রেফতার

সিদ্ধিরগঞ্জে টেলিভিশনে স¤প্রচারিত ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) নিয়ে জুয়া খেলা অবস্থায় ১৩’জুয়াড়িকে গ্রেফতার করে র‌্যাব-১০। গত শুক্রবার রাত সাড়ে ৯’টায় সিদ্ধিরগঞ্জের কান্দাপাড়া এলাকার চায়ের দোকান থেকে ধৃতদের গ্রেফতার করা হয়। এসময় ধৃতদের কাছ থেকে একটি ৩২’ইঞ্চি এলইডি টিভি, একটি রিমোর্ট ও জুয়া খেলায় ব্যবহৃত নগদ ৮৮’হাজার ৪’শ ৩৫’টাকা জব্দ করা হয়। ধৃতদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মামলা দায়ের পূর্বক সিদ্ধিরগঞ্জ থানায় হস্থান্তর করে।
মামলা সূত্রে জানা যায়, গত শুক্রবার রাতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল সিদ্ধিরগঞ্জ থানার কান্দাপাড়া এলাকায় অভিযান চালায়। এসময় টেলিভিশনে স¤প্রচারিত আইপিএল খেলার উপর টাকা দিয়ে জুয়া খেলা অবস্থায় ১৩’জন জুয়াড়িকে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, বিগত কয়েক বছর ধরে অলিতে গলিতে চায়ের দোকানে বসে আইপিল, বিপিএলসহ বিভিন্ন বিদেশি ক্রিকেট খেলাকে কেন্দ্র করে যুব সমাজকে অর্থের বিনিময়ে জুয়া খেলতে দেখা যাচ্ছে। দিন-দিন সমাজে এই জুয়া খেলায়ারের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। টেলিভিশনে স¤প্রচারিত হওয়া আইপিএল খেলার বল ও ওভার প্রতি টাকা দিয়ে জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে যুবসমাজ। ধৃতরা হলো- পলাশ (৩২), নয়ন (২৫), শাহ পরান (২৪), রাহাত (২৩), ইকবাল (৪০), মাসুম (২৮), বাচ্চু মিয়া (৩৫), লিটন (৪৬), জহুরুল ইসলাম (৪৪), মোঃ শাহীন (৩৯), জাহাঙ্গীর আলম (২৩), আলমগীর (৩২) ও জিকু (২০)। ধৃতদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মামলা দায়ের পূর্বক সিদ্ধিরগঞ্জ থানায় হস্থান্তর করে। গতকাল শনিবার সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ তাদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করে।###

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা