April 27, 2024, 4:27 am

উন্নয়নকে বাধাগ্রস্থ করতে সমাবেশের নামে বিএনপি-জামায়াত নৈরাজ্যের সৃষ্টি করেছে

মান্নান খান :আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য ও চাঁদপুর-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এম ইসফাক আহসান সিআইপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে সমাবেশের নামে বিএনপি-জামায়াত নৈরাজ্যের সৃষ্টি করেছে। আওয়ামী লীগ সরকারকে উৎখাত করতে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করে যাচ্ছে।
সোমবার (১৩ নভেম্বর) বিকেলে চাঁদপুর জেলার মতলব দক্ষিণে পানির ট্যাংকির মোড়ে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের আয়োজনে বিএনপি-জামাতের অবৈধ হরতাল অবরোধ অগ্নিসন্ত্রাস এবং নাশকতার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি বক্তব্যে আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য এম ইসফাক আহসান সিআইপি উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়। দেশের মানুষ ভালো থাকেন বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন বোঝে না। তারা জ্বালাও-পোড়াও ছাড়া আর কিছুই জানে না।
ইসফাক আহসান বলেন, বিএনপি-জামায়াত জোট সরকার দুর্নীতি করে দেশটাকে ধ্বংস করেছিল। তারা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে।
তাই বিএনপি-জামায়াতকে জনগণ আর ভোট দেবে না। তাই তারা আবারো নাশকতা-আগুন সন্ত্রাস শুরু করেছে।
সমাবেশে মতলব দক্ষিণ উপজেলার পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইএম কবির আহাম্মদের সভাপতিত্বে বিক্ষোভ মিছিলটি মতলব দক্ষিণে পানির ট্যাংকির মোড়ে থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মতলব সেতুর দক্ষিণ পাশে সমাবেশে মতলব পৌর আওয়ামী লীগ নেতা বাবুল মিজির সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য ও চাঁদপুর-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এম ইসফাক আহসান সিআইপি।
আরো বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি দেওয়ান রেজাউল করিম, পৌর কাউন্সিলর সারোয়ার সরকার লিখন, মতলব উত্তর উপজেলার ছাত্রলীগের আহ্বায়ক শরিফুল ইসলাম প্রধান, যুগ্ম আহ্বায়ক সাইফুল সরকার, মতলব দক্ষিণ উপজেলার ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক খালেদুজ্জামান সাব্বির, মতলব পৌর ছাত্রলীগের সভাপতি নুর মোহাম্মদ তামিম, মতলব পৌর ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আক্তার মিজি প্রমুখ।
এসময় মতলব উত্তর এবং মতলব দক্ষিণ উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা