April 26, 2024, 10:57 pm

মতলব উত্তরে বৃদ্ধার বসতঘর ভেঙ্গে নিল পুত্রবধু

মমিনুল ইসলাম:-চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের শেখনগর গ্রামে অসহায় এক শ্বাশুড়ির বসতঘর ভেঙ্গে নিল তারই পুত্রবধূ। মঙ্গলবার (৩০ আগস্ট) সকালে এ ঘটনার পর এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।
সরেজমিনে ওই বৃদ্ধা মনি বেগম বলেন, আমার স্বামী সিরাজ গাজী প্রবাসে থাকা অবস্থায় সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। এরপর থেকেই আমি আমার স্বামীর ঘরে থাকি। কিন্তু আমার ছোট ছেলে তানজিল গাজীর বউ জেসমিন বেগম তার ভাই কাছারিকান্দি গ্রামের জাহাঙ্গীরের নেতৃত্বে ঘরটি ভেঙ্গে নিয়ে গেছে। আমার ছেলের সাথে তার সাংসারিক বিরোধ রয়েছে। কিন্তু সেই সুত্র ধরে আমার থাকার ঘরটি অন্য এক লোকের কাছে বিক্রি করে আজকে ভেঙ্গে নিয়েছে। আমি এখন থাকব কোথায়? আমার ছেলে যতটুকু জায়গা পাবে সেটাও লিখে নিছে। আমি ইউনিয়ন পরিষদে গ্রাম আদালতে অভিযোগ করেছি, এখনো কোন সমাধান হয়নি।
ছেলে বউ জেসমিন বেগম বলেন, আমার শ্বশুর প্রবাসে মারা যাওয়ার পর সেখান যে টাকা আসছে সেই টাকার হিসাব আমাদেরকে দেয় নাই। তাই ঘরের বদলে মিমাংসা হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মেম্বার সহ সবাই সিদ্ধান্ত দেওয়ার পর ঘর খুলেছি।
এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য দেওয়ান মোঃ অলিউল্লাহ বলেন, আমরা ঘর ভাঙ্গার কোন সিদ্ধান্ত দেই নাই। বরং তাদের পারিবারিক দ্বন্ধ মিমাংসা করার জন্য একাধিক বার তানজিলের বউকে ডেকেছি, তিনি কোন কর্নপাত করেন নি। বৃদ্ধার অভিযোগের প্রেক্ষিতে ইউনিয়ন পরিষদেও ডাকা হয়েছে কিন্তু তিনি আসেন নি।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা