April 26, 2024, 5:34 pm

কেশবপুর থানা পুলিশের হাতে একাধিক মাদক মামলার আসামি অমিত বিশ্বাস গাঁজাসহ গ্রেফতার

শামীম আখতার, বিভাগীয় প্রধান (খুলনা) কেশবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে অমিত বিশ্বাস (৩১) নামের চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং একাধিক মাদক মামলার আসামি অমিত বিশ্বাস (৩১) কে গাঁজাসহ গ্রেফতার করেছে। ১৪আগস্ট রাতে উপজেলার মূলগ্রাম থেকে তাকে গ্রেফতার করে। সে ওই গ্রামের নিতাই চন্দ্র বিশ্বাসের ছেলে। মাদক উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ত্রণ আইনে মামলা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, ১৪ আগস্ট রাতে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীন এর দিকনির্দেশনায় পুলিশ উপ-পরিদর্শক হাসান মাহমুদ ও সহকারী পুলিশ উপ-পরিদর্শক নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার মূলগ্রাম এলাকায় অভিযান চালিয়ে অমিত বিশ্বাস (৩১) কে ৫০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। ইতিপূবে তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীন বলেন, চিহ্নিত মাদক ব্যবসায়ী অমিতকে গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে। ইতিপূর্বে তার বিরুদ্ধে থানায় ৬টি মাদক মামলা রয়েছে। গাঁজাসহ গ্রেফতারের ঘটনায় আরো একটি মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। সোমবার সকালে গ্রেফতারকৃত আসামিকে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা