April 27, 2024, 3:10 am

যশোর ডিবি পুলিশের হাতে ইজিবাইক চোর চক্রের ২ সদস্য গ্রেফতার! ইজিবাইক, ৫টি ব্যাটারী উদ্ধার

শামীম আখতার, বিভাগীয় প্রধান (খুলনা) যশোর জেলার ডিবি পুলিশ অভিযান চালিয়ে ইজিবাইক চোর চক্রের ২ সদস্য গ্রেফতার, ৫টি ব্যাটারী এবং ইজিবাইকের বিভিন্ন খোলা পার্টস উদ্ধার করেছে।

যশোর জেলার ডিবি পুলিশের কার্যালয় সূত্রে জানা গেছে, চলতি বছরের গত ৭ এপ্রিল বিকাল যশোর কোতোয়ালি মডেল থানার যশোর প্রেসক্লাবের সামনে মুজিব সড়কের পশ্চিম পার্শ্বে থেকে কে-বা কাহারা ঘোপ জেলরোড এলাকার মৃত ইয়াছিন মোল্লার ছেলে মোঃ রহমানের (৪০) একটি ৫ ব্যাটারী চালিত হলূদ রংয়ের বোরাক ইজিবাইক চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় ইজিবাইক চালক রহমান বাদী হয়ে গত চলতি বছরের ৭ এপ্রিল কোতোয়ালি মডেল থানায় একটি মামলা করেন। থানার মামলা নং- ৩১।

ঘটনাটি চাঞ্চল্যকর হওয়ায় জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম ঘটনায় জড়িতদের গ্রেফতার এবং চোরাই ইজিবাইকটি উদ্ধার করার জন্য মামলাটির তদন্তভার জেলা গোয়েন্দা শাখায় অর্পন করে এবং কঠোর নির্দেশ প্রদান করেন।

পুলিশ সুপার এঁর দিক-নির্দেশনায় ডিবি পুলিশের ওসি রূপন কুমার সরকার, পিপিএম, নেতৃত্বে এসআই শামীম হোসেন ও এসআই মোঃ সাদ্দাম হোসেনসহ একটি চৌকস টিম কোতোয়ালি মডেল থানা ও ঝিকরগাছা থানা এলাকায় অভিযান পরিচালনা করে চোর চক্রের ২জন সদস্যকে গ্রেফতার করা হয়। পরে গ্রেফতারকৃত আসামীদের স্বীকারোক্তিতে অত্র মামলায় চুরি হওয়া ইজিবাইক, ৫ টি ব্যাটারী ও চোরাই ইজিবাইকের বিভিন্ন খোলা পার্টস উদ্ধার করেন।

গ্রেফতারকৃত আসামীরা হলেন চৌগাছা থানার রামভদ্রপুর গ্রামের কামরুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম (২১) এবং শার্শা থানার কাশিপুর গ্রামের ইব্রাহীম মন্ডলের ছেলে শামিম মন্ডল হরফে কালু (২২)।

যশোর জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রূপন কুমার সরকার বলেন, ইজিবাইক চোর চক্রের ২ সদস্য গ্রেফতারসহ চুরির একটি ইজিবাইক, ৫টি ব্যাটারী এবং ইজিবাইকের বিভিন্ন খোলা পার্টস উদ্ধার করা হয়েছে। সুযোগ্য পুলিশ সুপার এর দিক-নির্দেশনায় মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত জেলা গড়তে এবং যে কোন সংঘঠিত অপরাধের রহস্য উদঘাটন ও মোকাবেলায় ডিবি পুলিশ ব্যাপক তৎপর রয়েছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা