June 17, 2024, 12:55 pm

নারায়ণগঞ্জের জালকুড়িতে তিতাসের অভিযান : এক লক্ষ টাকা জরিমানা আদায়

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ড জালকুড়ি উত্তর পাড়ায় তিতাস গ্যাস কর্তৃপক্ষের অভিযান চালানো হয়েছে। রবিবার (৯ জুন) সকাল থেকে দিনব্যাপী ৪ টা পর্যন্ত ৪ টি ফ্যাক্টরিতে অভিযান চালানো হয়। এসময় মোবাইল কোর্টের মাধ্যমে অবৈধ গ্যাস সংযোগ নিয়ে খানাডুলি ফ্যাক্টরিতে কাজ করায় এক লক্ষ টাকা জরিমানা করা হয় এবং মালামাল জব্দ করা হয়েছে।
তিতাস গ্যাস তিতাস গ্যাস নারায়ণগঞ্জের ব্যবস্থাপক প্রকৌশলী মোস্তাক মাসুদ মো ইমরান জানান, বেশ কিছু দিন যাবৎ জালকুড়ি উত্তর পাড়া এলাকায় ৪ টি রেক ফ্যাক্টরিতে অবৈধ ভাবে গ্যাস সংযোগ নিয়ে কাজ করছিল। আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান করি। অভিযানে মোবাইল কোর্টের মাধ্যমে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। খানাডুলি ফ্যাক্টরি শাহী মেটাল/শাহী স্টীল কারখানা থেকে হীট চেম্বার ৩ টি, গ্যাস টানার বুষ্টার ০১টি জব্দ করা হয়। নিউ মদিনা ফার্নিচার/আরিয়ান এন্টারপ্রাইজ নামে ফ্যাক্টরি থেকে হিট চেম্বার ৪ টা, গ্যাস টানার বুষ্টার ২ টা, এমএম প্লাস্টিক (মদিনা, আরিয়ান এন্টারপ্রাইজ) থেকে হিট চেম্বার ২ টা এবং মধুমতি এন্টারপ্রাইজ নামে আরেকটি ফ্যাক্টরি থেকে হিট চেম্বার ২ টা ও ৩০০ ফুট পাইপ জব্দ করা হয়েছে। এছাড়াও দুইটি ফ্যাক্টরি থেকে দেড় লাখ টাকা জরিমানা করা হয়। অপর দুইটি ফ্যাক্টরি থেকে কোন লোক পাওয়া যায় নি।
অভিযান পরিচালনা করেন সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনোনিতা দাস। এসময় উপস্থিত ছিলেন, তিতাস গ্যাস এর নারায়ণগঞ্জ এর ব্যবস্থাপক প্রকৌশলী মোস্তাক মাসুদ মো ইমরান, ফতুল্লা জোনের ব্যবস্থাপক প্রকৌশলী মশিউর রহমান, মিটারিং এন্ড ভিজিল্যান্স শাখার ব্যবস্থাপক প্রকৌলী তাইফুুর রহমান, ইএসএস শাখার ব্যবস্থাপক প্রকৌ মোঃ আবু সুফিয়ান ও আবিবি-নারায়নগঞ্জ এর সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা