May 25, 2024, 11:10 pm

মতলব উত্তরে মুক্তার গাজীর প্রচারণায় হামলা ভিডিও করতে গেলে এসআই হানিফের বাধা

স্টাফ রিপোর্টার মতলব উত্তরে চেয়ারম্যান প্রার্থী গাজী মুক্তার হোসেনের প্রচারণায় আবারও হামলা করেছে অপর চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ মানিকের নেতৃত্বে শতাধিক সন্ত্রাসী।
বুধবার (১ মে) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে জেলা প্রশাসক কার্যালয়ে প্রার্থীদের সভা শেষ করে গাজী মুক্তার হোসেন গণসংযোগ করতে বের হয়ে পাঁচআনী চৌরাস্তা বাজারে আসলে অপর চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ মানিকের নেতৃত্ব এ হামলা চালানো হয় বলে জানিয়েছেন গাজী মুক্তার হোসেন।
এসময় আনারস প্রতীকের কর্মী হান্নান মিয়া নামের একজন মারাত্মক ভাবে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
হামলায় আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী গাজী মুক্তার হোসেনের গাড়িসহ ১০টি মোটরসাইকেলে ভাংচুর করা হয়। ওই হামলায় দৈনিক আওয়ার বাংলাদেশ পত্রিকার সংবাদ কবারেজ করার সময় দৈনিক আওয়ার বাংলাদেশ পত্রিকা অফিসের একটি নোয়া গাড়ি ভাঙচুর করা হয়। উপরোক্ত ঘটনায় একাধিক লোকজন তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।প্রতিবাদ জানানোর বিষয়টি দৈনিক আওয়ার বাংলাদেশ পত্রিকার facebook পেইজে এ আপনারা দেখতে পেয়েছেন। পরবর্তীতে থানা পুলিশকে কল করা হলে এসআই হানিফ, নতুন বাজারে এসে আহতদের দেখে এবং একাধিক লোকের বক্তব্য নিয়ে ঘটনা তদন্ত করতে চলে যান পাঁচআনি চৌরাস্তায় সেখানে দুজন সংবাদ কর্মী ভিডিও ধারণকালে এসআই হানিফের তোপের মুখে পড়তে হয়, নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানিয়েছেন দীর্ঘদিন যাবত এসআই হানিফ মতলব উত্তর থানায় এসে বিভিন্ন অপকর্মের সাথে জড়িয়ে একটি আন্ডারগ্রাউন্ড মাফিয়া গঠন করেছেন প্রশ্ন হচ্ছে একজন এসআই কিভাবে দীর্ঘদিন একটি থানায় থাকতে পারে। এখান থেকে বদললি হলেও বারবার একটি সিন্ডিকেটের সহযোগিতায় মতলব উত্তর থানায় যোগদান করেন। এ প্রতিবেদক জানান দৈনিক আওয়ার বাংলাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ ফয়সাল খানকে ওই সময় এসআই হানিফ রিপোর্টারকে ধাক্কা দিয়ে ক্যামেরায় হাত দেন এবং ভিডিও করতে বাধা দেন। উপরোক্ত ঘটনার স্থানে উত্তর উপজেলার নির্বাহী কর্মকর্তা উপস্থিত থেকে সাংবাদিকদের জানান তথ্য প্রয়োজন হলে থানায় আসবেন, এবং আজকের ঘটনা বিষয়টি আমরা তদন্ত করে দেখব ।
এ বিষয়ে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো:শহীদুল্লাহ কে কল করা হলে তিনি মুঠোফোনে জানান আপনাদের মিডিয়ার গাড়ি যদি ভেঙে থাকে আপনার থানায় এসে অভিযোগ করুন আমরা ঘটনা তদন্ত করে দেখব‌।
বিষয়টি নিয়ে, মুঠোফোনে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স (BCRC) সভাপতি আলী আশরাফ আখন্দ বলেন এই ধরনের ঘটনা দুঃখজনক, বিনীতভাবে আহ্বান থাকবে প্রশাসনকে বিষয়টি আইনি ব্যবস্থা গ্রহণ করার ।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা