May 25, 2024, 11:12 pm

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুরে মান্নান মেম্বারের বিরুদ্ধে মানববন্ধন

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার কাঁচপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মান্নান মেম্বারের বিরুদ্ধে মানববন্ধন করেছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পরিবহন শ্রমিকবৃদ্ধ। রবিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পরিবহন শ্রমিকবৃন্দের ব্যানারে এ মানববন্ধন করা হয়।
সড়ক দূর্ঘটনায় আহত, পরিবহন শ্রমিক ও অসহায় পঙ্গু বাচ্চু মিয়ার মুখের খাবার কেড়ে নিতে চায় সন্ত্রাসী , চাঁদাবাজ ঃমান্নান মেম্বার ও তার সহযোগী মতিউর, জামান ও তৌহিদ বিচারের দাবি জানিয়ে এ মানববন্ধন করে ভুক্তভোগী পরিবার।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুরে ২৩০২ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নামে চাঁদাবাজি করার অভিযোগ উঠেছে মান্নান মেম্বারের বিরুদ্ধে। জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর হাইওয়ে থানা সংলগ্ন ঢাকা সিলেট বাস স্টেশন নামক স্থানে শ্রমিক ইউনিয়নের ২৩০২ ব্যানারের নামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলত তিস্তা তিসা, সহ চারটি পরিবহন থেকে অভিল চেক করে ৫০ টাকা করে উত্তোলন করার অনুমোদন দেন বলে জানান জোহরা মেম্বার।
বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ কাঁচপুর ইউনিয়ন শাখার সভাপতি জোহরা আক্তার শান্তা মানববন্ধনে বলেন, আামার স্বামী বাচ্চু মিয়া পরিবহন শ্রমিক, সড়ক দূর্ঘটনায় দুটি পা ভেঙ্গে গেলে তিনি পঙ্গু হয়ে জীবন যাপন করতর পারে। তার সংসার ও চিকিৎসা অব্যাহত রাখতে চারটি পরিবহন মালিক আমাকে প্রতিটি গাড়ী থেকে ৫০ টাকা করে তুলতে বলেন। এরই প্রেক্ষিতে আমরা এ কাজ করছিলাম। কাঁচপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মান্নান মেম্বার ও তার সাঙ্গপাঙ্গরা শনিবার থেকে আমাকে টাকা তুলতে বাঁধা দেয় তিনি নিজেই বিভিন্ন বাস থেকে টাকা উত্তোলন শুরু করে। এতে আমি বাঁধা দিলে শুরু হয় দ্বন্দ্ব।মহাসড়কে দেয় সন্ত্রাসী মোহরা।এ ব্যাপারে মান্নান মেম্বারের সাথে কথা হলে তিনি বলেন ২৩০২ এর নামে আমি কোন টাকা উঠাই না আপনি যা শুনেছেন সেটি মিথ্যা তথ্য। এদিকে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের ওসি রেজাউল হক জানান মহাসড়কে কেউ চাঁদাবাজি করতে পারবে না কেউ যেন চাঁদাবাজি করতে না পারে সেদিকে আমরা নজর রাখছি।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা