April 12, 2024, 11:58 am

বিএনপি দেশকে কিছু দিতে পারে না বরং তারা দেশের মানুষকে আগুন সন্ত্রাসী করে মেরে ফেলে।

আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি দেশকে কিছু দিতে পারে না বরং তারা দেশের মানুষকে আগুন সন্ত্রাসী করে মেরে ফেলে।
বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলার ইসদাইর এলাকায় একে এম সামসুজ্জোহা ষ্টেডিয়ামে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, দেশকে এগিয়ে নিতে আওয়ামী লীগ সরকার ব্যাপক উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে। নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের ব্যবস্থা নেয়া হয়েছে। বিদ্যুৎ উৎপাদন খরচ ১২ টাকা হলেও আমরা ঘাটতি দিয়ে সেই বিদ্যুৎ ৯ টাকা করে নির্ধারণ করা হয়েছে। মানুষের মৌলিক চাহিদা পূরণ করে নারায়ণগঞ্জ সহ সারাদেশে সড়ক ও মহাসড়ক , সেতু, ওভারব্রিজ সহ বিভিন্ন উন্নয়ন করা হয়েছে। এছাড়াও নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন সরকারি ভবন নির্মাণ করা হয়েছে । সবশেষ তিনি নারায়ণগঞ্জ জেলা কে স্মার্ট সিটি করার ঘোষণা দেন। আওয়ামী লীগকে আবারো ভোট দিয়ে নির্বাচিত করার অনুরোধ জানিয়ে বলেন, বাংলাদেশ হবে ভবিষ্যতের স্মার্ট বাংলাদেশ। আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সবাইকে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার জন্য অনুরোধ করেন।
নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, দপ্তর সম্পাদক দিলীপ বড়ুয়া, যুবলীগের সভাপতি শেখ ফজলে নূর তাপস সহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।
এসময় নারায়ণগঞ্জ -১ আসনের নৌকার প্রার্থী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ -২ আসনের নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ -৩ আসনের আবদুল্লাহ আল কায়সার হাসানাত, নারায়ণগঞ্জ -৪ আসনের একে এম শামীম ওসমান , মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা সহ জেলা ও মহানগর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এ সমাবেশকে ঘিরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছেন। এবং প্রিয় নেত্রীকে বরন করে নিতে ব্যাপক সাজসজ্জা সহ বিভিন্ন ধরনের ব্যানার ফেস্টুন সাঁটানো হয়েছে। এমনকি নেতাকর্মীরা মিছিল নিয়ে নেত্রীর আগমনকে স্বাগত জানিয়ে স্লোগান দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা