April 12, 2024, 11:14 am

নারায়ণগঞ্জ কাঁপানো শামীম ওসমান এর এলাকায় বি এন পির জোসেফ এর লিফলেট বিতরন

নিজস্ব প্রতিবেদক ঃবিএনপি’র ডাকা অসহযোগ আন্দোলন সফল করতে বুধবার (২৭ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জ শহরের প্রানকেন্দ্র ডি আই টি বাণিজ্যিক এলাকায় কে এম মাজহারুল জোসেফের নেতৃত্বে গনসংযোগ ও লিফলেট বিতরণ করেছে জোসেফের নেতৃত্বাধীন নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

লিফলেট বিতরণ শেষে এক সংক্ষিপ্ত আলোচনায় কে এম মাজহারুল জোসেফ বলেন, গণতান্ত্রিক বিশ্ব তথাকথিত ভোটের উৎসবকে প্রত্যাখ্যান করেছে।সাধারণ মানুষ তাদের ডাকে সাড়া না দেওয়ায় জোর করে তাদের মিছিলে যেতে বাধ্য করা হচ্ছে। এলাকা ছাড়া করার ভয় দেখানো হচ্ছে। রিলিফ ও ভাতার কার্ড ছিনিয়ে নেওয়ার হুমকি দেওয়া হচ্ছে। এমনকি মসজিদ ও কবরস্থানে জায়গা না দেওয়ার ভয়ও দেখানো হচ্ছে। নৌকার প্রচার মাইকের আওয়াজ শুনলেই লোকজন সেখান থেকে পালিয়ে যাচ্ছেন, ভোটের উৎসবের বদলে সারাদেশে আতঙ্ক বিরাজ করছে।

এ সময় তিনি বিএনপির ডাকা অসহযোগ আন্দোলন সফল করতে যুবদলের নেতাকর্মীদের আহ্বান জানান। এ সময় আরও উপস্থিত ছিলেন বন্দর থানা যুবদলের সভাপতি আমীর হোসেন,মহানগর যুবদলের সাবেক যুগ্ন-সাধারন সম্পাদক এম এ এম সাগর, কাজী সোহাগ ও সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের শীর্ষ নেতা আখতারুজ্জামান মৃধা,হাজ্বী সাঈদ সহ সদর, বন্দর ও সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতকর্মীবৃন্দ।
বি এন পি র নেতা কর্মীদের কথা এবং কাজ কর্ম অনুযায়ী বোঝাযায় আওয়ামী লীগের লোকজন বি এন পির নেতা কর্মীদের তাদের নিজর্স্ব গতিতে কাজ করায় কোন বাধা প্রধান করছে না। তারা তাদের সাংগঠনিক কাজ কর্ম নির্ধিধায় চালিয়ে যাচ্ছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা