April 12, 2024, 12:03 pm

সিদ্ধিরগঞ্জে দোকান ভাড়া নিয়ে বিরোধ প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত-২

,সিদ্ধিরগঞ্জ (১৪’মার্চ ২৩’ইং মঙ্গলবার) ঃ সিদ্ধিরগঞ্জের উত্তর আজিবপুর এলাকায় মসজিদের মার্কেটের দোকান ভাড়া আদায়ের বিরোধের জের ধরে দু’জনকে পিটিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। গত সোমবার সন্ধায় দোকানের ভাড়া আদায় করার সময় মো: জসিম উদ্দিন ও সাইফুল ইসলামের নেতৃত্বে একটি দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে উত্তর আজিবপুর শাহী জামে মসজিদ ফার্নিচার মার্কেটে তাদের উপর হামলা চালায়। এ ঘটনায় মসজিদ কমিটির প্রচার সম্পাদক মো: ওমর ফারুক বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, আটি হাউজিং এলাকার মৃত হাজি ফকির চাঁনের ছেলে ও হীরাঝিল এলাকার সাইফুল ইসলাম সোহাগের সাথে উত্তর আজিবপুর শাহী জামে মসজিদ ফার্নিচার মার্কেটের দোকান ভাড়া আদায় দিয়ে উত্তর আজিবপুর এলাকার মৃত আনোয়ার আলি বেপারীর ছেলে মো: ওমর ফারুকের বিরোধ চলে আসছে। ঘটনার সময় ফারুকের ছোট ভাই মো: শরীফ হোসেন মার্কেটে গিয়ে দোকান ভাড়া আদায় করার সময় জসিম উদ্দিন ও সাইফুল ইসলাম সোহাগ ও অজ্ঞাত কয়েকজন লাঠি-সোটা নিয়ে হামলা চালায়। তারা এলোপাথারীভাবে শরীফকে মারধর করতে থাকে। এতে শরীফ গুরুত্বর রক্তাক্ত জখম হয়। এসময় তাকে রক্ষা করতে পার্শ্ববর্তী দোকানে থাকা একই এলাকার মৃত চাঁন মিয়া বেপারীর ছেলে গোলাম হোসেন ও মৃত আব্দুল খালেকের ছেলে মোঃ রাসেল এগিয়ে আসলে হামলাকারিরা তাহাদেরকেও মারধর করে। তখন আহতদের ডাক চিৎকারে আশে পাশের লোকজন ছুটে আসলে জসিম উদ্দিন দোকান ভাড়া আদায়ের ২৩ হাজার ৫০০ টাকা শরীফের কাছ থেকে কেড়ে নিয়ে সুযোগমত পাইলে খুন করবে বলে হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে খবর পেয়ে বাদী ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য খানপুর ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে যান। চিকিৎসা শেষে থানায় গিয়ে জমিস উদ্দিন ও সাইফুল ইসলাম সোহাগের নাম উল্লেখ আর ২/৩ জনকে অজ্ঞাত আসামি দিয়ে লিখিত অভিযোগ করেন।
অভিযোগ তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার সহকারী উপরিদর্শক কামাল হোসেন বলেন, মারামারির একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা